ময়মনসিংহ ট্যাক্সেস বার এসোসিয়েশনের মাসব্যাপী ফ্রি আয়কর তথ্যসেবা কেন্দ্রের উদ্বোধন

প্রকাশিত: ৭:০২ অপরাহ্ণ, নভেম্বর ১, ২০২১

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহ ট্যাক্সেস বার এসোসিয়েশনের উদ্যোগে মাসব্যাপী ফ্রি আয়কর তথ্যসেবা কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে। সোমবার (০১ নভেম্বর) সকালে ট্যাক্সেস বার এসোসিয়েশন কার্যালয় চত্বরে তথ্যসেবা কেন্দ্রের উদ্বোধন করেন বার এসোসিয়েশনের সভাপতি এডভোকেট সাদিক হোসেন ও সাধারণ সম্পাদক সজল ইসলাম রতন।


বার এসাসিয়েশনের সভাপতি জানান, জাতীয় রাজস্ব বোর্ডের নির্দেশনায় আয়কর মেলার পরিবেশে মাসব্যাপী আয়কর রিটার্ন গ্রহণ ও কর তথ্যসেবা কার্যক্রম শুরু হয়েছে। কর অঞ্চল-ময়মনসিংহের সন্মানিত করদাতাগণ তাদের কাঙ্কিত সেবাগ্রহণের জন্য ২০২১-২২ইং কর বছরে আয়কর রির্টান দাখিলের জন্য করদাতাদের বিনামূল্যে আইনগত সেবা দেওয়ার জন্য বার এসোসিয়েশনের উদ্যোগে তথ্যসেবা কেন্দ্র চালু করা হয়েছে। এখানে করদাতাদের বিনামূল্যে সেবা প্রদান করবেন আইনজীবীগণ। এই সেবা কেন্দ্রে আগামী ৩০ নভেম্বর রির্টান দাখিলের শেষ দিন পর্যন্ত চালু থাকবে।

উদ্বোধনী অনুষ্ঠানে বার এসাসিয়েশনের কার্যকরী নির্বাহী সদস্য আরকর আইনজীবী ফখরুজ্জামান, আবু সিদ্দিক, নজরুল ইসলাম, আজিজুল হাই সোহাগ, তৌকির আহমেদ, আয়কর আইনজীবী পূর্নেন্দু তালুকদার, ইন্দ্রজিৎ ভৌমিক, আবু রাশেদ নোমান, শফিকুজ্জামান বাবু, রোকনুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।