ত্রিশালে ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত ৫

প্রকাশিত: ৭:৫৫ অপরাহ্ণ, নভেম্বর ১০, ২০২১

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি :
ময়মনসিংহের ত্রিশালের রামপুর ইউনিয়নের বীররামপুর করতালীরপাড় নামকস্থানে ত্রিশাল-বালিপাড়া সড়কে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় চালকসহ ৫ জন নিহত ।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসি সূত্রে জানা গেছে, সকাল সাড়ে আটটার দিকে ত্রিশাল বাসস্ট্যান্ডের সিএনজি স্টেশন থেকে ৪ যাত্রী নিয়ে একটি সিএনজি বালিপাড়ার উদ্দেশ্যে হয়। পথিমধ্যে ত্রিশাল-বালিপাড়া সড়কের বীররামপুর করতালীরপাড় এলাকায় সড়কের বাঁক অতিক্রম করার সময় বালিপাড়া থেকে ছেড়ে আসা একটি বালুভর্তি ট্রাকের সঙ্গে সিএনজির মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই সিএনজি চালক আবদুস সাত্তার (৪০) কলিমুদ্দিন নামে এক যাত্রীর মৃত্যু হয়। এসময় তিন যাত্রীকে আশংকাজনক অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে ঘন্টাখানেক পরে সোহরাব আলী (৫০) এর মৃত্যু হয়। বিকেল তিনটার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সিএনজিতে থাকা অপর বাকি দুইযাত্রী মিনা আক্তার (৪৫) ও সালাম নবীও মৃত্যুর কোলে ঢলে পড়েন।

দুর্ঘটনায় নিহত আবদুস সাত্তারের বাড়ি উপজেলার রামপুর ইউনিয়নের বীররামপুর শেখ বাজার গ্রামে, আবদুর রহমানের ছেলে সোহরাব আলীর বাড়ি চকরামপুর গ্রামে, মৃত হাফিজ উদ্দিনের ছেলে হাজী কলিমুদ্দিনের বাড়ি বাবুপুর গ্রামে, মিনা আক্তার কানিহারী ইউনিয়নের বাঘাদারিয়া গ্রামের আজহারুল ইসলামের স্ত্রী ও সালাম নবীর বাড়ি ত্রিশাল সদর ইউনিয়নের বাগান গ্রামে।

ময়না তদন্ত শেষে সন্ধ্যার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গ থেকে সোহরাব আলী, মিনা আক্তার ও সালাম নবীর লাশ পরিবারের কাছে হস্তান্তর করেন সংশ্লিষ্টরা।

ত্রিশাল থানার ওসি মাইন উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, দ্রুতগতি ও সড়কের বাঁকের কারনে ওই দুর্ঘটনায় ঘটনাস্থলে চালকসহ দুইজন ও হাসপাতালে তিন যাত্রীর মৃত্যু হয়েছে।