স্বর্ণালংকারের গুনগত মানের নিশ্চয়তা নিয়ে ময়মনসিংহে উদ্বোধন হলো গোল্ড ল্যাব

প্রকাশিত: ৪:১৯ অপরাহ্ণ, নভেম্বর ২৮, ২০২০

স্টাফ রিপোর্টার : স্বর্ণালংকারের গুনগত সঠিক মান যাচাইয়ের ক্ষেত্রে পূর্ণ নিশ্চয়তা দিতে ময়মনসিংহে উদ্বোধন করা হলো গোল্ড ল্যাব।

বাংলাদেশ জুয়েলারী সমিতি ময়মনসিংহ জেলা শাখার সার্বিক তত্বাবধানে শুক্রবার বিকেলে নগরীর মদন বাবু রোডে (আঠারবাড়ি বিল্ডিং) আবু হেরা গোল্ড মার্কেটের ২য় তলায় ফিতা ও কেক কেটে গোল্ড ল্যাবের উদ্বোধন করেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি আমিনুল হক শামীম সিআইপি।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিটি কর্পোরেশনের মেয়র ইকরামূল হক টিটু। উদ্বোধনী অনুুষ্ঠানে উপস্থিত ছিলেন ময়মনসিংহ প্রেসকাবের সাধারন সম্পাদক অমিত রায়, চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রির সহ-সভাপতি শংকর শাহা, জিলা মটর মালিক সমিতির বাস বিভাগের সম্পাদক সোমনাথ সাহা, বাংলাদেশ জুয়েলার্স সমিতি ময়মনসিংহ জেলা শাখার সভাপতি আলহাজ্ব মালিক মো: হোসন, সাধারন সম্পাদক চন্দন কুমার ঘোষ, স্বর্ণ ব্যবসায়ী, গন্যমান্য ব্যক্তি।

বাংলাদেশ জুয়েলার্স সমিতি ময়মনসিংহ জেলা শাখার সাধারণ সম্পাদক চন্দন কুমার ঘোষ জানান, হলমার্ককৃত স্বর্নালংকার বিশ্বব্যাপী সমাদৃত ও গ্রহণযোগ্য। সনাতন পদ্ধতির  স্বর্ণালংকার পিছন ফেলে আজ দেশব্যাপী জনপ্রিয় হয়ে উঠেছে হলমার্ককৃত স্বর্ণালংকার। বিশ্ব সেরা প্রযুক্তির সমন্বয়ে এই হলমার্ক সেন্টার বা গোল্ড ল্যাবটি বৃহত্তর ময়মনসিংহ অঞ্চলের ক্রেতা সাধারন ও গ্রাহকদের মূল্যবান স্বর্ণালংকারের সঠিক মান যাচাইয়ের ক্ষেত্রে পূর্ন নিশ্চয়তা প্রদান করবে। এতে করে গ্রাহক বিভিন্ন ক্যারেট ১৮,২১ ও ২২ ক্যারেটের অলংকার তৈরীতে ন্যায্যতা পাবে। দোকানদান ঠকাতে পারবে না।

তিনি আরো জানান, গোল্ড ল্যাবটিতে গোল্ড টেস্টিং, হল মার্কিং ও ঢালাই সেবা প্রদান করা হবে। এদিকে ময়মনসিংহ নগরীতে একটি আধুনিক গোল্ড ল্যাব সংগঠনের উদ্যোগকে স্বাগত জানিয়েছেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু।