ময়মনসিংহে ডিবির অভিযানে ৫ চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতার ১২

প্রকাশিত: ৯:২৪ অপরাহ্ণ, ডিসেম্বর ৫, ২০২০

স্টাফ রিপোর্টার ॥

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে আন্তঃজেলা মোটর সাইকেল চোর চক্রের ১২ সদস্য গ্রেফতার হয়েছে। তাদের কাছ থেকে ৫টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ।

ময়মনসিংহ ডিবির ওসি শাহ কামাল আকন্দ, পিপিএম(বার) জানান, মাদকমুক্ত নগরী গড়ে তোলাসহ জেলার আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ সুপার আহমার উজ্জামান কঠোর নির্দেশনা দিয়েছেন।

এরই আলোকে ডিবি পুলিশ ডিবি পুলিশ নিয়মিত অভিযান চালিয়ে আসছে। গত ৪ ডিসেম্বর ওসি ডিবির শাহ কামাল আকন্দের পরিকল্পনা ও নির্দেশনায় ডিবির পুলিশ পরিদর্শক (তদস্ত) ফারুক আহম্মেদের নেতৃত্বে এসআই হাবিবুর রহমান সংগীয় অফিসার ফোর্সসহ বিভাগীয় দিঘারকান্দা বাইপাস মোড়স্থ হাজী মোঃ বাদল মিয়ার মেসার্স ভাই ভাই ট্রেডার্স নামক রড সিমেন্টের দোকানের সামনে ঢাকা গামী মহাসড়কের পাশে থেকে চোরাই মোটরসাইকেল ক্রয়-বিক্রয়ের সময় আন্তঃজেলা মোটর সাইকেল চোর চক্রের ১২জনকে গ্রেফতার করে। তাদের কাছ থেকে ৫টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

 

গ্রেফতারকৃতরা হলো, কিশোরগঞ্জের শিমুল ইসলাম শিপন, ব্রাহ্মনবাড়িয়ার সরাইলের আবু বক্কর, ব্রাহ্মনবাড়িয়ার নাসিরনগরের মানজু মিয়া, হেফজু মিয়া, কিশোরগঞ্জের বাজিতপুরের জুনাইদ, ব্রাহ্মনবাড়িয়ার মুছা মিয়া, আকাশ, ইকরাম শাহাঙ্গীর, আলম মিয়া, মোকারম, রাজিব মিয়া।

গ্রেফতারকৃতদের বরাত দিয়ে পুলিশ জানায়, উক্ত চোর চক্রের সদস্যরা ময়মনসিংহ সহ দেশের বিভিন্ন স্থান থেকে দীর্ঘদিন যাবৎ মোটর সাইকেল চুরি করে দেশের বিভিন্ন স্থানে বিক্রি করে আসছে। এই ব্যাপারে কোতোয়ালী মডেল থানায় এসআই হাবিবুর রহমান বাদী হয়ে এজাহার দায়ের করেন।