হালুয়াঘাটে দুইটি রাস্তা পাকাকরণের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন সাংসদ জুয়েল আরেং

প্রকাশিত: ৭:৫৪ অপরাহ্ণ, মার্চ ২৮, ২০২১

এম.এ খালেক,হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি :

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার গাজিরভিটা ইউনিয়নের দুইটি রাস্তার পাকা করণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন ময়মনসিংহ-১ আসনের সাংসদ জুয়েল আরেং।

রবিবার (২৮ মার্চ) দুপুরে গাজিরভিটা ইউনিয়ন পরিষদ চত্বরে গাজিরভিটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও গাজিরভিটা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ দেলোয়ার হেসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুইটি রাস্তা পাকা করণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন ময়মনসিংহ-১ আসনের সাংসদ জুয়েল আরেং।

জানা যায়, উপজেলার গাজিরভিটা ইউনিয়নে এম আর আর আই ডিপি প্রকল্পের আওতায় গাজিরভিটা ইউনিয়ন পরিষদ থেকে বাদশা বাজার ভায়া চরবাঙ্গালিয়া সড়কে চেইনেজ ০ হতে ১১০০ মিটার সড়কের কার্পেটিং ও একই প্রকল্পের আওতায় বোয়ালমারা হতে কাতলমারী চৌরাস্তা ভায়া গাজিরভিটা ইউনিয়ন পরিষদ পর্যন্ত চেইনেজ ৪৪০ হতে ২৩০০ মিটার সড়কের কার্পেটিং এর উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) হালুয়াঘাট এর বাস্তবায়নে ঠিকাদার প্রতিষ্ঠান মিষ্টার শমিরন চৌধুরী ও মেসার্স নাগলা এন্টারপ্রাইজ দুইটি সড়কের উন্নয়ন কাজে প্রায় ২ কোটি ৬০ লক্ষ টাকা ব্যায়ে নির্মাণ কাজ সম্পন্ন করবেন।

এ সময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হালুয়াঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহমুদুল হক সায়েম, পৌরসভার মেয়র খায়রুল আলম ভূঞা, উপজেলা প্রকৌশলী শান্তনু ঘোষ (সাগর), হালুয়াঘাট প্রেসকাবের সভাপতি মোহাম্মদ শাহ্ আলম, গাজিরভিটা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান প্রমূখ। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন, গাজিরভিটা ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শিক্ষক আলী আকবর।