নকলায় প্রতিপক্ষের হামলায় গৃহবধূ মৃত্যুর অভিযোগে থানায় মামলা

প্রকাশিত: ১১:২২ অপরাহ্ণ, এপ্রিল ১৭, ২০২১

জাহাঙ্গীর হোসেন, স্টাফ রিপোর্টার :

শেরপুরের নকলা উপজেলার বারারচর গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় শারমিন আক্তার (৪০) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে বলে অভিযোগ ওঠেছে।

শারমিন আক্তার উপজেলার বারারচর গ্রামের জহিরুল ইসলাম ওরফে রুবেল মিয়ার স্ত্রী। ১৬ এপ্রিল শুক্রবার গোধূলিলগ্নে ওই ঘটনা ঘটে। এব্যাপারে পুলিশ একই গ্রামের সুরুজ্জামান, মোজাম্মেল হক ও ফরিদা নামে এক মহিলাকে আটক করেছে।

নিহতের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, জহিরুল ইসলাম ওরফে রুবেল মিয়ার সাথে দীর্ঘদিন ধরে একই গ্রামের পার্শ্ববর্তী বাড়ির বজলু, শুভা ও মিজান গংদের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। বিরোধপূর্ণ ওই জমি নিয়ে শেরপুর আদালতে ৩টি মামলা চলমান রয়েছে বলে জানা যায়।

এলাকাবাসী জানায়, বিরোধপূর্ণ জমি নিয়ে উভয়পরে মধ্যে প্রায়ই ঝগড়াঝাঁটি হত। ঘটনার তারিখ ও সময়ে ওই বিরোধপূর্ণ জমি নিয়ে উভয়পক্ষ আবার বিবাধে জড়িয়ে পড়ে এবং বিবাদের একপর্যায়ে গৃহবধূ শারমিন আক্তারকে মুমূর্ষু অবস্থায় নকলা উপজেলা স্বাস্থ্য কমপেক্সে আনার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নকলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মুশফিকুর রহমান জানান, ঘটনার বিষয়ে নকলা থানায় মামলা হয়েছে এবং লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণসহ আটককৃতদের কোর্টে সোপর্দ করা হয়েছে।