ঈশ্বরগঞ্জে ধান খেত পরিচর্যার সময় যুবকের মৃত্যু

প্রকাশিত: ৮:১৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০২১

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) সংবাদদাতা :
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ধান খেত পরিচর্যা করার সময় জালাল উদ্দিন (৩৮) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার উপজেলার মাইজবাগ ইউনিয়নের কুমড়াশাসন গ্রামে। জালাল উদ্দিন ওই গ্রামের মৃত কসুম উদ্দিনের ছেলে।


পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, জালাল একজন মৃগী রোগী ছিলেন। প্রায়ই এ রোগে আক্রান্ত হয়ে বিভিন্ন স্থানে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতেন। ঘটনার দিন সকাল ৮টার দিকে বাড়ি অদূরে তার ধান খেত পরিচর্যা করার জন্য মাঠে যায়। এসময় তার সাথে কেউ না থাকায় মৃগী রোগে আক্রান্ত হয়ে কাঁদায় মুখ থুবড়ে পড়ে সেখানেই মারা যায়। পরে স্থানীয় লোকজন ধান খেতে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে পরিবারের লোকজনদের খবর দেয়। বিষয়টি এলাকাবাসী থানাকে অবহিত করলে পুলিশ ঘটনাস্থল থেকে জালালের লাশ উদ্ধার করে।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল কাদের মিয়া বলেন, নিহত জালাল উদ্দিনের মৃত্যুর বিষয়ে পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায়, এবং এলাকাবাসী ও জনপ্রতিনিধিদের দাবির পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই দাফনের জন্য লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

জানা যায়, নিহত জালালের অন্তঃসত্ত্বা স্ত্রী, দুই ছেলে, দুই মেয়ে রয়েছে। তিনি পেশায় ছিলেন একজন রাজমিস্ত্রি। তার মৃত্যুতে অসহায় পরিবারের আহাজারিতে এলাকায় শোকের আবহ বিরাজ করছে।