নকলা থানা পুলিশের পুজারিদের সাথে মতবিনিময় সভা

প্রকাশিত: ৫:৩৮ অপরাহ্ণ, অক্টোবর ২, ২০২১

স্টাফ রিপোর্টার : নকলায় শারদীয় দূর্গাপুজা উপলক্ষে উপজেলা পুজা উদযাপন পরিষদ ও পুজা মন্ডপের নেতৃবৃন্দের সাথে মন্ডপের সার্বিক নিরাপত্তা বিষয়ে মতবিনিময় সভা করেছে নকলা থানা। ২ অক্টোবর শনিবার সকালে থানা কম্পাউন্ডে ওই সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমান। বক্তব্য রাখেন ওসি (তদন্ত) ইসকান্দার হাবিব, হিন্দু, বৌদ্ধ, খ্রীস্টান ঐক্য পরিষদের সভাপতি ইন্দ্রজিৎ কুমার ধর, পুজা উদযাপন পরিষদ নকলা উপজেলা শাখার সভাপতি দেবজিৎ পোদ্দার ঝুমুর, সাধারণ সম্পাদক অভিজিৎ কুমার বণিক, পৌর শাখার সভাপতি শ্যামল সূত্রধর প্রমুখ।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, বিদ্যুতের ব্যবস্থা না থাকলে পুজা মন্ডপ কমিটিকে রাতের বেলায় মন্ডপ এলাকায় জেনারেটরের মাধ্যমে বিদ্যুতের ব্যবস্থা করতে হবে। অনাকাঙ্খিত দূর্ঘটনা এড়াতে ছেলেমেয়েদেরকে বসার জন্য আলাদা ব্যাবস্থা করতে হবে। সন্ধ্যার পূর্বেই দিনের কর্মসূচি শেষ করতে হবে। কোন অপ্রীতিকর ঘটনা ঘটলে আইন নিজের হাতে তুলে না নিয়ে তৎক্ষনাৎ পুলিশকে জানাতে হবে। মন্ডপ এলাকায় কেউ মাদকদ্রব্য সেবন করলে কঠোর আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও তিনি উল্লেখ করেন।

এসময় উপজেলায় ১৯টি পুজা মন্ডপের নেতৃবৃন্দ, পুজারি ও স্থানীয় সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।