ভালুকায় থানা ব্যারাক থেকে এসআইয়ের ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশিত: ১০:০৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৮, ২০২৩

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি : ভালুকা মডেল থানার ব্যারাক থেকে এক উপপরিদর্শকের (এসআই) লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল বুধবার দুপুরে ভালুকা মডেল থানার দ্বিতীয় তলার ব্যারাক থেকে ওই এসআইয়ের লাশ উদ্ধার করেছে একই থানা পুলিশ। নিহত এসআইয়ের নাম হুমায়ন কবীর (৪২)। তিনি টাঙ্গাইলের মধুপুর থানার মালাউড়ি গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে।

এঘটনায় ময়মনসিংহের অতিরিক্ত ডিআইজি আবিদা সুলতানা, পুলিশ সুপার মাসুম আহম্মেদ ভূঞা, অতিরিক্ত পুলিশ সুপার আবু রায়হান, ডিবির ওসি শফিকুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল বুধবার দুপুরে ভালুকা মডেল থানার দ্বিতীয়তলার একটি কক্ষে সিলিং ফ্যানের সঙ্গে গলায় রশি প্যাঁচিয়ে ওই এসআই আত্মহত্যা করেন। পরে উর্ধতন পুলিশ কর্মকর্তাদের উপস্থিতিতে ওই লাশ উদ্ধার করা হয়।

ভালুকা মডেল থানার ওসি কামাল হোসেন সাংবাদিকদের বলেন, ‘হুমায়ন কবির ২০০০ সনে কন্সস্টেবল পদে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। এরপর পদোন্নতি পেয়ে এএসআই পদে যোগ দিয়ে ভালুকা মডেল থানায় চাকরি করেন। কিছুদিন চাকরির পর অন্যত্র বদলী হন তিনি। পরবর্তিতে আবার এআই পদে পদোন্নতি পেয়ে ছয়মাস আগে ভালুকা মডেল থানায় যোগ দান করেন।’

ময়মনসিংহের অতিরিক্ত ডিআইজি আবিদা সুলতালা না বলেন, ‘দীর্ঘ দিন ধরে অসুস্থ ছিলেন। সব শেষ ২৮ দিনের ছুটি শেষে গত মাসের ৭ তারিখে তিনি এই থানায় যোগদান করেন। একজন ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে লাশের সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে।’