নকলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্যালক ও দুলাভাইয়ের মুত্যু 

প্রকাশিত: ১২:৩৫ অপরাহ্ণ, নভেম্বর ২৬, ২০২৩

জাহাঙ্গীর হোসেন, নকলা : শেরপুরের নকলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্যালক ও দুলাভাইয়ের মৃত্যু হয়েছে।

২৫ নভেম্বর শনিবার বিকেলে  গণপদ্দী ইউনিয়নের আদমপুর পশ্চিমপাড়া গ্রামে ওই ঘটনা ঘটে।

মৃত ব্যাক্তিরা হলেন আদমপুর পশ্চিমপাড়া গ্রামের মৃত মিরাজ আলীর ছেলে খোকা মিয়া (৪০) ও  হাবিল উদ্দিনের ছেলে তাফাজ্জল হোসেন (৫০)। তাফাজ্জল হোসেন খোকা মিয়ার চাচাতো বোনের জামাই।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায় শনিবার বিকেলে  খোকা মিয়া তার নির্মাণাধীন বাড়ির দেয়ালে বৈদ্যুতিকমটর দিয়ে পানি দিচ্ছিলেন। পানি দেওয়া শেষে মটরটির বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করার সময় তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন । ওইসময়  বাড়ির পাশ থেকে তার চাচাতো ভগ্নিপতি তাফাজ্জল হোসেন খোকা মিয়াকে বাঁচাতে এগিয়ে গেলে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে স্থানীয়রা দু’জনকে গুরুতর অবস্থায়  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের মিয়া আজকের পত্রিকাকে জানান ওই ঘটনার বিষয়ে নকলা থানায় অপমৃত্যু মামলা হয়েছে। পরিবারের পক্ষ থেকে আবেদনের পেক্ষিতে ময়নাতদন্ত  ছাড়া মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাদিয়া উম্মুল বানিন জানান থোকা মিয়া ও তাফাজ্জল হোসেনের পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ২০ হাজার টাকা করে আর্থিক অনুদান দেওয়া হবে।