নান্দাইলে স্বতন্ত্র বিজয়ী চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে সংবাদ সন্মেলন

প্রকাশিত: ৮:৫৭ অপরাহ্ণ, জানুয়ারি ১৭, ২০২২

শাহ্ আলম ভূঁইয়া, নিজস্ব প্রতিবেদক, নান্দাইল :

ময়মনসিংহের নান্দাইল উপজেলার সিংরইল ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র বিজয়ী প্রার্থীর বিরুদ্ধে সংবাদ সন্মেলন করেছেন আওয়ামীলীগের মনোনীত ও নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মো.ছাইদুল ইসলাম।

 

সোমবার (১৭ জানুয়ারি) নান্দাইল প্রেসক্লাব মিলনায়তনে ছাইদুল ইসলাম সংবাদ সন্মেলনে ৩ নং ওয়ার্ডের সিংরইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোট কেন্দ্রে পূনঃ ভোট গ্রহণের দাবি জানান। সেই সাথে বিজয়ী প্রার্থী সাইফুল ইসলামের নাম গেজেটে তালিকাভূক্ত না করারও দাবি করেন।

নৌকার প্রার্থী ও সিংরইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো.ছাইদুল ইসলাম আরো বলেন গত ৫ জানুয়ারি অনুষ্ঠিত নির্বাচনে মোটরসাইকেল প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো.সাইফুল ইসলাম ও তার লোকজন অবৈধভাবে উক্ত কেন্দ্রটি দখল করে জোরপূর্বক সিল মেরে বিশৃঙ্খলার সৃষ্টি করে। এসময় উপস্থিত পুলিশ বাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ২০ থেকে ৩০ টি গুলি বর্ষণ করে।

 

অপরদিকে স্থানীয় আওয়ামীলীগ অফিসে হামলা চালিয়ে জাতির পিতা বঙ্গবন্ধুসহ প্রধানমন্ত্রী ও স্থানীয় সাংসদের ছবি ভাংচুর করে বিজয়ী প্রার্থী তার লোকজন।এ ঘটনায় নান্দাইল মডেল থানায় মামলা হয়েছে। তিনি অভিযুক্ত সাইফুল ইসলাম ও অন্যান্য আসামীদের গ্রেফতারের দাবি জানান।

 

এসময় সংবাদ সন্মেলনে আরো উপস্থিত ছিলেন,আওয়ামীলীগ স্থানীয় নেতা মো. সোহেল রানা, ইউনিয়ন কৃষকলীগের সভাপতি মো. নজরুল ইসলাম, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মো.কামরুল ইসলাম, ইউপি স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক জামাল উদ্দিন আহম্মেদ কাঞ্চন প্রমূখ।