মসিক উন্নয়নের জন্য ২ হাজার কোটি টাকার প্রকল্প প্রক্রিয়াধীন- মেয়র টিটু

সুতিয়াখালী মধ্যপাড়া জামে মসজিদ ঈদগাহ্ মাঠের বাউন্ডারী ওয়াল নির্মাণের উদ্বোধন

প্রকাশিত: ১০:৩৫ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৬, ২০২০

মো: কামাল হোসেন : ময়মনসিংহ সিটি কর্পোরেশন মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেন, উন্নয়নের দ্বারা অব্যাহত রাখতে রাজস্ব আদায় বাড়াতে হবে। উন্নয়নের বিশাল কর্মযজ্ঞ পরিকল্পনা মাফিক করতে নিয়মিত রাজস্ব দিতে হবে। নগরীর মানুষদের আয় এবং জমির মান বিবেচনা করে রাজস্ব আদায়ে ৩টি অঞ্চলে বিভক্ত করা হয়েছে, যাতে সাধারন মানুষ রাজস্ব দিতে পারে।

মেয়র টিটু গতকাল ময়মনসিংহ সিটি কর্পোরেশন এলাকার সুতিয়াখালী মধ্যপাড়া জামে মসজিদ ঈদগাহ্ মাঠের বাউন্ডারী ওয়াল নির্মাণের উদ্বোধনকালে একথা বলেন।


মসিক মেয়র মোঃ ইকরামুল হক টিটু আরো বলেন, সিটি কর্পোরেশনের উন্নয়নের জন্য ২ হাজার কোটি টাকার প্রকল্প প্রক্রিয়াধীন আছে। আগামী কয়েক মাসের মধ্যে এই প্রকল্পের অনুমোদন করা হলে ৩৩টি ওয়ার্ডে পুরোদমে উন্নয়ন কাজ শুরু হবে। আগামীতে এই নগরীকে চকচকে রূপান্তরিত করতে হবে।

মেয়র টিটু আরো বলেন, নতুন নতুন রাস্তা, ড্রেন নির্মাণ কাজ কর্মপরিকল্পনা অনুযায়ী করতে হবে যাতে আগামীতে কোন রকম সমস্যা না হয়। সুতিয়াখালী মধ্যপাড়া ঈদগাহ্, মসজিদ, গোরস্তান এর কাজ দ্রুত প্রতিশ্র“তি অনুযায়ী করার জন্য ১০ ল টাকা বরাদ্ধের ঘোষনা দেন।
২৩ নং ওয়ার্ডকে আলোকিত করতে দ্রুত সময়ের মধ্যে নকশা করে সিটি কর্পোরেশনে জমা দেওয়া আহবান জানান।

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রকৌশল বিভাগের বাস্তবায়নে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন ২৩নং ওয়ার্ড কাউন্সিলর সাব্বির ইউসুফ, ২০ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ সিরাজুল ইসলাম, ২২,২৩ ও ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর শাহনাজ বেগম, গোলাম মওলা, মাহবুবুর রহমান সোহেল।

এসময় উপস্থিত ছিলেন ময়মনসিংহ মহানগর কৃষকলীগের সাধারণ সম্পাদক আবুল হাসেম রায়হান, সিটি কর্পোরেশনের উপ-সহকারী প্রকৌশলী জসিম উদ্দিন এবং রাজনৈতিক ও স্থানীয় গন্যমান্য ব্যক্তি। উদ্ধোধনী অনুষ্ঠানটি পরিচালনা করেন গোলাম মাহবুব জুয়েল।