প্রচারণায় শীর্ষে টেবিল ঘড়ি প্রতীকের মেয়র প্রার্থী টিটু

প্রকাশিত: ৯:৫৯ অপরাহ্ণ, মার্চ ৬, ২০২৪

স্টাফ রিপোর্টার : ৯ মার্চ ময়মনসিংহ সিটি কর্পোরেশন নির্বাচনে টেবিল ঘড়ি প্রতিকের বিজয় নিশ্চিত করার লক্ষ্যে নগরীর সর্বত্র ও সর্বজনের সাথে মতবিনিময় সভা ও গণসংযোগ এবং প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন “টেবিল ঘড়ি” প্রতীকের মেয়র প্রার্থী ও ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি মোঃ ইকরামুল হক টিটু। এরই ধারাবাহিকতায় গতকাল বুধবার (০৬ মার্চ) বিকেলে নগরীর কলেজ রোড, একাডেমি মোড়, ইটাখলা রোড, গোলাপজান রোড, কাচিঝুলি মোড় সহ বিভিন্ন অলি-গলি, বাসা, বাড়ির মানুষের কাছে গিয়ে টেবিল ঘড়ি প্রতিকে ভোট চেয়ে গণসংযোগ করেন। প্রচারণায় শীর্ষে রয়েছে “টেবিল ঘড়ি” প্রতীকের মেয়র প্রার্থী মোঃ ইকরামুল হক টিটু।


এ সময় পথ সভায় টেবিল ঘড়ি প্রতীকের মেয়র প্রার্থী মোঃ ইকরামুল হক টিটু বলেন, নগরবাসীর সেবারমান নিশ্চিতে পরামর্শকের মতামতের ভিত্তিতে আমাদের চ্যালেঞ্জগুলো মোকাবেলায় কাজ করেছি। নগরীর যানজট নিরসনে রাস্তাগুলো প্রসস্ত করা, গুরুত্বপূর্ন পয়েন্টের মোড়গুলো প্রসস্ত করা, জলাবদ্ধতা নিরসন, বর্জ্য ব্যবস্থাপনার উন্নয়নে একটি টেকসই ব্যবস্থা গ্রহণ করা, স্বাস্থ্যসেবা সুনিশ্চিতের জন্য ব্যবস্থা করা, নলকূপ স্থাপন ও সুপেয় পানির ব্যবস্থা সহ শিশু বিনোদনের জন্য পার্ক নির্মাণ করা এবং বিভিন্ন ধমীয় প্রতিষ্ঠান, কবর স্থান ও শ্মশাণ ঘাটের উন্নয়ন কার্যক্রম অব্যাহত রয়েছে।
তিনি আরও বলেন, আমি দায়িত্ব নেয়ার পর নগরের অধিকাংশ রাস্তাই ছিল জরাজির্ন, ড্রেনেজ ব্যবস্থা ছিল অত্যন্ত দুর্বল। অল্প বৃষ্টিতেই দীর্ঘ সময় পানি জমে থাকত প্রধান প্রধান সড়কে। কোন বাতির ব্যবস্থা ছিল না এবং ধর্মীয় প্রতিষ্ঠান, কবর স্থান গুলোর অবস্থাও তেমন ভালো ছিল না। এই আবস্থা নিয়েই আমরা যাত্রা শুরু করি। অনেক প্রতিবন্ধকতা পার করে অনেক কাজ বাস্তবায়ন করতে পেরেছি যা দৃশ্যমান। তিনি বলেন, দায়িত্ব নেয়ার ছয় মাসের পরেই করোনা মহামারি এবং ইউক্রেন রাশিয়া যুদ্ধ এই দুইটি বৈশ্বিক কারণে আমাদের উন্নয়ন কাজ দারুণ ভাবে বাধাগ্রস্ত করেছে। তা না হলে আমরা যে কর্মপরিকল্পনা নিয়ে ছিলাম সেটা অনেকাংশেই বাস্তবায়নের মাধ্যমে এই শহরকে নান্দনিক রূপ দিতে পারতাম। আমি নাগরিক বৃন্দের কাছে আহবান রাখব আমার অসমাপ্ত কাজ এবং পূর্ব পরিকল্পিত প্রকল্পগুলো বাস্তবায়নের সার্থে আগামী দিনে ঘড়ি প্রতিকে আমাকে ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দিবেন। আপনাদের দোয়া আর্শিবাদে আগামীতে নির্বাচিত হয়ে আসতে পারলে নগর বাসীর জীবনমান উন্নয়নের জন্য পরিকল্পিত পরিকল্পনাগুলো বাস্তবায়ন করবো।
তিনি আরও বলেন, আসন্ন ৯ মার্চ সিটি কর্পোরেশন নির্বাচনকে ঘিরে নগরীজুড়ে একটি কুচক্রী মহল নানা অপপ্রচার চালাচ্ছে আপনারা সঠিক তথ্য যাচাই-বাছাই করে বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার করবেন, যাতে করে সাধারণ মানুষ বিভ্রান্ত না হয়। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী যে লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছেন স্মার্ট বাংলাদেশ বিনির্মান। এই লক্ষ্য পূরন করতে হলে আমাদের মনমানসিকতার পরিবর্তন করতে হবে। সমাজে সকল কল্যাণমূলক কাজের সাথে সম্পৃক্ত হয়ে দেশ গঠনে ভ’মিকা রাখতে তরুণ সমাজকে আহবান জানান। এর মাধ্যমেই আমাদের সমাজ ও রাষ্ট্রের পরিবর্তন হবে।