মেয়র টিটু’র আয়োজনে জাহাঙ্গীর কবির নানকের সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় মিলাদ ও দোয়া মাহফিল

প্রকাশিত: ৯:০২ অপরাহ্ণ, অক্টোবর ৮, ২০২০

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও জননেতা এডভোকেট জাহাঙ্গীর কবির নানক এর সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় ময়মনসিংহে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামীলীগ সহ-সভাপতি মো: ইকরামুল হক টিটু গতকাল বৃহস্পতিবার (০৮ অক্টোবর) বড় কালিবাড়ী রোডস্থ শাপলা কমিউনিটি সেন্টারে বাদ মাগরিব দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেন।

উক্ত অনুষ্ঠানে এডভোকেট জাহাঙ্গীর কবির নানক এর সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে বক্তব্য রাখেন সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামীলীগ সহ-সভাপতি মো: ইকরামুল হক টিটু, মহানগর আওয়ামীলীগ সভাপতি এহতেশামুল আলম, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল প্রমুখ বক্তব্য রাখেন।

জেলা কৃষকলীগের সভাপতি আব্দুর রহিম মিন্টুর পরিচালনায় দোয়া মাহফিলে জেলা আওয়ামীলীগ যুগ্ম সম্পাদক শওকত জাহান মুকুল, আব্দুল আওয়াল মিন্টু, মহানগর কৃষকলীগের সভাপতি এ বি সিদ্দিক, সাধারণ সম্পাদক আবুল হাসেম রায়হান, শাহ শওকত ওসমান লিটন, শাহিনুর রহমানসহ আওয়ামীলীগ ও অংগ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দোয়া পরিচালনা করেন মাওলানা মাহবুবুর রহমান। মেয়র বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফল নেতৃত্বে মহামারি করোনা মোকাবেলা করে দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় আওয়ামীলীগের নেতৃবৃন্দ করোনা মোকাবেলায় মাঠ পর্যায়ে কাজ করায় আমরা এর সফলতা পেয়েছি।

জাহাঙ্গীর কবির নানক নেতৃ দিক নির্দেশনা মেনে মাঠ পর্যায়ে কাজ করেছেন। তিনি আজ করোনায় আক্রান্ত। আমরা তার সুস্থতা কামনা করি। পাশাপাশি আওয়ামীলীগ ও অংগ সহযোগি সংগঠনের যে সকল নেতৃবৃন্দ অসুস্থ হয়েছেন তাদের সুস্থতা কামনায় এবং অনেকে আমাদের ছেড়ে চলে গেছেন তাদের সকলের জন্য দোয়া কামনা করেন।