ঈশ্বরগঞ্জে রাস্তা সংস্কার কাজ নিম্নমানের হওয়ায় এলাবাসীর রাস্তা অবরোধ

প্রকাশিত: ৭:৫৮ অপরাহ্ণ, মার্চ ১৪, ২০২২

ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ) সংবাদদাতা :
ঈশ্বরগঞ্জে রাস্তা সংস্কারের কাজে নিম্নমানের সামগ্রীর ব্যবহার ও ত্রুটিপূর্ণ কাজের বিরুদ্ধে প্রতিবাদ ও সড়ক অবরোধ করেছে এলাকাবাসী। সোমবার দুপুরে ঈশ্বরগঞ্জ – উচাখিলা রোডে বড়হিত উচ্চ বিদ্যালয় সম্মুখে রাস্তা অবরোধ করে প্রতিবাদ করে এলাকাবাসী। এলাকাবাসী অভিযোগ করে বলেন রাস্তাটি যেভাবে সংস্কার করা হচ্ছে তাতে চলাচলকারীদের দুর্ভোগ আরো বৃদ্ধি পাবে।

রাস্তার যেসব গর্ত ভরাট করা হয়েছে সেগুলোতে পাথর কম দেওয়ার ফলে উঁচু নিচু আরো বেশি হয়েছে। ফলে যানবাহন চলাচলের সময় চলাচলকারীদের কষ্ট আরো বৃদ্ধি পেয়েছে। এমনকি আগামী বর্ষা মৌসুমেই রাস্তা চলাচলের একেবারে অনুপোযোগী হয়ে যাবে বলে অবরোধকারীরা দাবী করেন। অবরোধ চলাকালীন সময়ে অনিয়ম দূর করে রাস্তা সংস্কারের দাবীতে বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি কামরুজ্জামান দুঃখু, উপজেলা ছাত্রসমাজের যুগ্ম-আহবায়ক মজিবুর রহমান, যুবলীগ নেতা মাহবুব আলম ঝিনুক, সমাজসেবক সার্জেন্ট (অব.) সাইফুল ইসলাম লিটন প্রমুখ।

সড়ক ও জনপদ ঈশ্বরগঞ্জ অফিস থেকে জানা যায় এ রাস্তা সংস্কারের কাজে তাদারকির দায়িত্বে রয়েছেন ময়মনসিংহ সড়ক ও জনপদ বিভাগের উপ-সহকারী প্রকৌশলী খন্দকার জিয়াউল হক মাসুদ। দায়িত্বপ্রাপ্ত উপ-সহকারী প্রকেশৈলীকে বার বার করা হলেও তিনি ফোন রিসিভি করেনি।