ধোবাউড়ায় মহান স্বাধীনতা দিবস উদযাপন

প্রকাশিত: ৮:৪৭ অপরাহ্ণ, মার্চ ২৬, ২০২২

ধোবাউড়া (ময়মনসিংহ) প্রতিনিধিঃ-
ধোবাউড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস ২০২২ ইং উদযাপন উপলক্ষে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে বীর শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন করা হয়েছে ।

সূর্য্যদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিনের কর্মসূচির শুরু করা হয়। পরে মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধে পুষ্পমাল্য অর্পন করে বীর শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধাঞ্জলি জানান সাংসদ জুয়েল আরেং, উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামীলীগ ও অংগ সংগঠন, থানা প্রশাসন , ধোবাউড়া উপজেলা প্রেসক্লাব, জাতীয় শ্রমিকলীগ উপজেলা শাখা, ছাত্রলীগ, ট্রাইবাল ওয়েলফেয়ার এসোসিয়েশন, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড, মহিলা শ্রমিকলীগ, যুব মহিলা লীগ, জাতীয় পার্টি ধোবাউড়া উপজেলা শাখা, বিএনপিসহ । সকাল ৮ টায় একযোগে সারাদেশের ন্যায় ধোবাউড়ায় জাতীয় সংগীত গাওয়া হয় এবং মুক্ত আকাশে পায়রা ওড়ানো হয়। পরে ধোবাউড়া থানাপুলিশ, আনসার ভিডিপি, ফায়ার সার্ভিস, স্কাউট দল সহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা কুচকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শন করে।এছাড়াও উপজেলা মুক্ত মঞ্চে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় । এ

সময় উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া নাজনীন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন (ধোবাউড়া-হালুয়াঘাট) আসনের সাংসদ জুয়েল আরেং। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ডেভিড রানা চিসিম, উপজেলা আওয়ামিলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হুসাইনসহ উপজেলার বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ এবং বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যগণ। এছাড়াও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠান সহ দিনব্যাপী কর্মসূচি চলবে।