নান্দাইলে রাতে ঘুমন্ত স্কুল ছাত্রের রক্তাক্ত মৃতদেহ মিললো সকালে!

প্রকাশিত: ৮:৫৬ অপরাহ্ণ, মার্চ ২৭, ২০২২

শাহ্ আলম ভূঁইয়া, নিজস্ব প্রতিবেদক, নান্দাইল :

ময়মনসিংহের নান্দাইলে মাফুজুর রহমান সাজিদ (১৪) নামে ঘরে ঘুমন্ত এক স্কুল ছাত্রের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করা হয়েছে। উপজেলার জাহাঙ্গীরপুর ইউনিয়নের রহিমপুর গ্রামে এ ঘটনাটি ঘটেছে। তার বাবার নাম মৃত সাহাব উদ্দিন।

রবিবার (১৭ মার্চ) সকালে খবর পেয়ে নান্দাইল মডেল থানা পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

নিহতের পরিবারের লোকজন ও থানা পুলিশ জানায়, স্থানীয় তারাপাশা শাহ-নুরন্নবী উচ্চ বিদ্যপীঠে অষ্টম শ্রেণিতে লেখাপড়া করতো মাফুজুর রহমান সাজিদ। দুই ভাইয়ের মধ্যে বড় ভাই রবিউল আউয়াল শুভ তাদের মা ইয়াসমিন আক্তারকে নিয়ে নানার বাড়িতে বেড়াতে গিয়ে ছিল। সাজিদ শনিবার রাতে খাবার খেয়ে নিজেদের বসত ঘরে একা ঘুমায়। পরদিন রবিবার সকালে সে ঘুম থেকে না উঠায় তার চাচাতো বোন সাবিনা আক্তার তাকে ডাকতে গিয়ে দেখে ঘরের দরজা খোলা ও সাজিদের রক্তাক্ত দেহ লেপ দিয়ে মোড়ানো। এ দৃশ্য দেখে সাবিনা চিৎকার শুরু করলে লোকজন এসে জড়ো হয়।

নিহত স্কুল ছাত্রের চাচাত ভাই নূরুজ্জামান মিন্টু বলেন, ঘটনার রাতে আমার চাচি ও অপর চাচাত ভাই বাড়ি ছিল না। ঘাতকরা পরিকল্পিতভাবে তাকে ধারালো অস্ত্র দিয়ে জখম করে হত্যা করেছে।

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মোহাম্মদ মিজানূর রহমান আকন্দ জানান, মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনাটি তদন্ত করা হচ্ছে। এ ঘটনার সাথে জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য দুই জনকে আটক করা হয়েছে বলে জানান ওসি।