কেন্দুয়ায় নবাগত ইউএনও মতবিনিময়কালে- আমার দরজা সবার জন্য খোলা

প্রকাশিত: ৮:৫৫ অপরাহ্ণ, এপ্রিল ৩, ২০২২

মজিবুর রহমান, কেন্দুয়া থেকে :

কেন্দুয়ায় নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদা বেগম বলেন, আপাময় সকল শ্রেণি পেশার মানুষের জন্য আমার দরজা ২৪ ঘন্টা খোলা। আপনাদের সেবাদানের জন্য এসেছি। আপনাদের সবার সহযোগিতা পেলে কেন্দুয়া উপজেলাকে নতুন রুপে সাজাতে নিরন্তর চেষ্টার কোন ত্রুটি থাকবেনা। রোববার (৩এপ্রিল) বেলা ১১ টার দিকে স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধাগণ, বিভাগীয় কর্মকর্তা, গণমাধ্যমকর্মীসহ সুধীজনদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন নব যোগদানকৃত এই কর্মকর্তা।

 

তিনি আরো বলেন,আমি আপনাদেরই একজন। আপনাদের কাছের মানুষ হয়েই কাজ করতে চাই। যেকোনো সময় আমার সরকারি নাম্বারে যোগাযোগ করবেন। আমি আপনাদের পাশে থাকার সর্বাত্মক চেষ্টা করবো ।

উপস্থিত বক্তাগণ তাঁর সুন্দর চিন্তা- চেতনাকে সাধুবাদ জানিয়ে বলেন, তিনিও পূর্বের বিদায়ী কর্মকর্তাগনের মতো সবার কাছের মানুষ হয়ে, আমাদেরই একজন হয়ে সবার অন্তর জয় করবেন সেই প্রত্যাশা রাখেন।

এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.নুরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ ও কেন্দুয়া প্রেসক্লাব সভাপতি এডভোকেট আব্দুল কাদির ভূঁইয়া,ভাইস চেয়ারম্যান মোফাজ্জল হোসেন ভূঁইয়া,সেলিনা বেগম সুমী,এসিল্যান্ড মো.রাজিব হোসেন,ওসি কাজী শাহনেওয়াজসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ,ইউপি চেয়ারম্যানগণ,মুক্তিযোদ্ধাগণ,শিক্ষকগণ,গণমাধ্যমকর্মীগণসহ নানা শ্রেনি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।