ধোবাউড়ায় ট্রাইবাল ওয়েলফেয়ার এসোসিয়েশনের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

ধোবাউড়ায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে সাইকেল ও শিক্ষাবৃত্তি বিতরণ করলেন সাংসদ জুয়েল আরেং

প্রকাশিত: ৬:৪৭ অপরাহ্ণ, জুন ১০, ২০২২

ধোবাউড়া (ময়মনসিংহ) প্রতিনিধি :
ময়মনসিংহের ধোবাউড়ায় প্রধানমন্ত্রীর কার্যালয় হতে বাস্তবায়নাধীন বিশেষ এলাকার জন্য বিশেষ সহায়তা শীর্ষক কর্মসূচির আওতায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে সাইকেল ও শিক্ষাবৃত্তি বিতরণ করা হয়েছে।

শুক্রবার বেলা ১১টায় উপজেলা প্রশাসনের আয়োজনে ট্রাইবাল ওয়েলফেয়ার এসোসিয়েশন কার্যালয়েউপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া নাজনীনের সভাপতিত্বে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী’র ৫০ জন শিক্ষার্থীর মাঝে সাইকেল এবং ২শ জন শিক্ষার্থীর মাঝে শিক্ষাবৃত্তি বিতরণ করা হয়।আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধোবাউড়া-হালুয়াঘাট আসনের জাতীয় সংসদ সদস্য জুয়েল আরেং এমপি। এসময় প্রধান অতিথি সাংসদ জুয়েল আরেং হালুয়াঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হওয়ায় উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছা জানান।বিতরন অনুষ্টান শেষে ট্রাইবাল ওয়েলফেয়ার এসোসিয়েশন ধোবাউড়ার এর ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।


ত্রি বার্ষিক সম্মেলেনে চেয়ারম্যান পদে এডওয়ার্ড নাফাক এবং সাধারন সম্পাদক নির্বাচিত করে ২১সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান ডেভিড রানা চিসিম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হোসাইন, সাধারন সম্পাদক প্রিয়তোষ বিশ্বাস বাবুল, শ্রমিক লীগের আহ্বায়ক জালাল উদ্দিন সোহাগ, সদর ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম মুকুল, গামারীতলা ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন খান, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মনোয়ার হোসেন রিপন, যুবলীগ নেতা আবু সুফিয়ান, আনোয়ারুল ইসলাম ইকবাল, অফিসার ইনচার্জ টিপু সুলতান, ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক মেহেদেী হাসান রনি, ছাত্রলীগের আহ্বায়ক নাদিউজ্জামান শুভসহ অঙ্গসহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।