গৌরীপুরে দুলাভাইয়ের গলায় ছুরি ধরে শালিকাকে ধর্ষণের চেষ্টা – গ্রেফতার-১

আরেক এম.সি কলেজ দুর্ঘটনা থেকে বাঁচলো গৌরীপুর

প্রকাশিত: ৭:৪৬ অপরাহ্ণ, অক্টোবর ১৫, ২০২০

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি  :
এম.সি কলেজের ন্যায় আরেক দুর্ঘটনা থেকে ময়মনসিংহের গৌরীপুরকে বাঁচালো পুলিশ। বুধবার বিকাল সাড়ে ৪টায় ৪/৫জন যুবক গৌরীপুর-কলতাপাড়া সড়কের গুজিখাঁ এলাকায় রিক্সার গতিরোধ করে ভগ্নিপতি ও শালিকাকে উঠিয়ে নিয়ে যায় পৌর শহরের পশ্চিম দাপুনিয়া এলাকায়।

পশ্চিম দাপুনিয়ার জুয়েল মিয়ার বাড়িতে নিয়ে দুলাভাইয়ের সামনে শালিকাকে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় শালিকাকে বাঁচাতে গেলে দুলাভাইকে মারধর ও মেরে ফেলার হুমকি দেয়। ভিকটিম জানায়, এ সময় দুর্বৃত্ত্বরা তার দুলাভাইয়ের গলায় ছুরি ধরে রেখে ছিলো।

এলাকাবাসী পুলিশকে খবর দিলে দ্রুত সময়ের মধ্যে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে। মামলার তদন্তকারী অফিসার এসআই মোঃ সামছুল ইসলাম জানান, ঘটনাস্থল থেকে ভিকটিম ও তার ভগ্নিপতিকে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উদ্ধার করা হয়েছে।

ভিকটিমের বাড়ি নোয়াখালির বেগমগঞ্জে। ভগ্নিপতির বাড়ি গৌরীপুর উপজেলার ডৌহাখলা ইউনিয়নে বেড়াতে এসে এ দুর্ঘটনার শিকার হয়।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দিন জানান, ঘটনায় জড়িত থাকার অভিযোগে গৌরীপুর পৌরসভার পশ্চিম দাপুনিয়ার আব্দুল গণির পুত্র মোঃ জুয়েল মিয়া (২৬) কে গ্রেফতার করা হয়েছে। মামলায় অজ্ঞাতনামা আরো ৩/৪জনকে আসামী করা হয়েছে।

তাদেরকে গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে। প্রত্যক্ষদর্শীদের বর্ণনামতে, এলাকার লোকজন পুলিশকে দ্রুত খবর দেয়ায় এবং পুলিশ ঘটনাস্থলে তাৎক্ষনিক পৌঁছে যাওয়ায় সিলেটের এম.সি কলেজের সেই আলোচিত ঘটনার পূনরাবৃত্তি থেকে রক্ষা পেলো গৌরীপুর।