গৌরীপুরে এসএসসি পরীক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার!

প্রকাশিত: ৯:০৭ অপরাহ্ণ, জানুয়ারি ৮, ২০২৩
ফাইল ছবি

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি  :
ময়মনসিংহের গৌরীপুরে এসএসসি পরীক্ষার্থী এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে রোববার (৮ জানুয়ারি/২০২৩) রাকিবুল ইসলাম রাকিব (২০) গ্রেফতার করেছে গৌরীপুর থানার পুলিশ। তিনি ঈশ^রগঞ্জ উপজেলার সোহাগী ইউনিয়নের বৃ-কাঠালিয়া গ্রামের মো. মফিজ উদ্দিনের পুত্র।
মামলার বিষয়টি নিশ্চিত করেন গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মো. মাহমুদুল হাসান। তিনি জানান, গ্রেফতারকৃত আসামীকে কোর্টে প্রেরণ করা হয়েছে।
অপরদিকে কোর্ট ইন্সপেক্টর ঝুটন কুমার বর্মণ যুগান্তরকে জানান, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিজ্ঞ বিচারক মুমিনুল ইসলাম এর আদালতে শুনানী শেষে জামিন না মঞ্জুর করে রাকিবুল ইসলাম রাকিবকে জেল হাজতে প্রেরণের আদেশ দেন।
মামলা ও ভিকটিমের পরিবার সূত্র জানায়, ১৭বছরের ওই ছাত্রী স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ের ২০২৩সনের এসএসসি পরীক্ষার্থী। ওই স্কুলে যাওয়ার পথে রাকিবুল ইসলাম রাকিব উত্ত্যক্ত করে আসছিলো। পরবর্তীতে বিয়ের প্রলোভন ১৭ ডিসেম্বর তাকে ধর্ষণ করে। শনিবার (৭ জানুয়ারি/২০২৩) রাতে ওই ছাত্রীকে আবারও ধর্ষণের সময় আটক হন। ভিকটিমের পরিবার সূত্র জানায়, এর আগেও একাধিকবার ওই মেয়ের সঙ্গে শারীরিক সম্পর্ক করেছে। বিয়ের আশ^াস দিয়ে ছাত্রীর পরিবারকে কালক্ষেপন করে আসছিলো। রোববার বিজ্ঞ আদালতে ওই ছাত্রী এ ঘটনার স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেছেন।