ত্রিশালে দাঁড়িয়ে থাকা ট্রাকের সঙ্গে অপর ট্রাকের ধাক্কায় দুইজন নিহত

প্রকাশিত: ৯:২১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২, ২০২৩

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি
ময়মনসিংহের ত্রিশালে দাঁড়িয়ে থাকা ট্রাকের পিছনে অপর আরেক ট্রাকের ধাক্কায় এক ভ্যানচালক ও ট্রাকের হেলপার নিহত হয়েছেন। ওই ঘটনায় আহত হন আরও তিনজন। গতকাল বৃহস্পতিবার সকাল ছয়টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বৈলর বড় পুকুরপাড় নামক স্থানে ওই দুর্ঘটনা ঘটে।

ত্রিশাল থানা ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, উপজেলার বইলর ইউনিয়নে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বৈলর বড় পুকুরপাড় নামকস্থানে ঢাকামুখী দাঁড়িয়ে থাকা একটি বিকল ট্রাকের পিছন দিকে অপর আরেকটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা দেয়। দুই ট্রাকের সংঘর্ষকালে বিকল ট্রাকের নিচে চাপা পড়ে সামনে থাকা ভ্যানগাড়িটি। এতে ঘটনাস্থলেই স্থানীয় ইটভাটার ভ্যানচালক ও শ্রমিক মিলন মিয়া (৩৫) এবং ধাক্কা দেওয়া ট্রাকের হেলপার মো. নাজিবুর রহমান (৪৪) নিহত হন। আহত হন আরও তিনজন। আহতদের ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

নিহত ভ্যানচালক উপজেলার ধানীখোলা গ্রামের জিন্নাহ মিয়ার ছেলে মিলন মিয়া এবং ট্রাকের হেলপার মো. নাজিবুর রহমানের বাড়ি গাজীপুর জেলার সদর থানার চান্দরা গ্রামে। দুই ট্রাক চালক-ই পলাতক রয়েছে। নিহতদের লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাইন উদ্দিন জানান, নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাক বিকল হওয়া অপর আরেক ট্রাককে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। নিহতদের লাশ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।