তারাকান্দায় কৃষক গোলাপ হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার 

প্রকাশিত: ৯:২৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৬, ২০২৩
তারাকান্দা প্রতিনিধিঃ ময়মনসিংহের তারাকান্দায় কৃষক পোলাপ হোসেন হত্যা মামলার প্রধান আসামী  হারুন মিয়া( ৫০)কে) পুলিশ ময়মনসিংহ সদর উপজেলার ভাবখালী গ্রাম থেকে শুক্রবার রাতে গ্রেফতার করেছে।
পুলিশ জানান,   গত২৫ জানুয়ারি   রাতে উপজেলার বালিখা গ্রামের  মৃত নূর হোসেনের পুত্র গোলাপ হোসেন (৫০ তাহার বাড়ির পাশে    নিজের জমিতে পানি দেওয়ার জন্য স্যালু মেসিন ঘরে যায। এ সময আ অজ্ঞাত দুর্বৃত্তরা হত্যা করে পালিয়ে যায়।  এ বিষয়ে অজ্ঞাত আসামি করে  নিহত গোলাপ হোসেনের  কন্যা বাদী হযে তারাকান্দা থানা হত্যা মামলা দাযের করে।মামলার  তদন্তকারী কর্মকর্তা এস আই লায়হানুর রহমান তদন্তকালে ঘটনরার সাথে জড়িত থাকার সম্পৃত্তা পায় এবং পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে পরা পরামর্শক্রমে গ্রেপ্তারের চেষ্টা করে।  গোলাপ হত্যার পর ধৃত আসামী হারুন মিয়া  পলাতক থাকায় গ্রেপ্তার করা সম্ভব হয়নি। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই মোঃ রায়হানুর রহমান নেতৃত্বে এ এস আই  রুবেল মিয়া সঙ্গীয় ফোর্স সহ অভিযান চালিয়ে গত শুক্রবার  রাতে ময়মনসিংহ সদর উপজেলার ভাবখালি গ্রাম থেকে গ্রেপ্তার করে।
ধৃত আসামী হারুণ মিয়া  পুলিশকে জানায়,  শ্যালু মেশিনে  পানি দেয়া নিযে তর্কাতর্কির এক পর্যায়ে বাশের লাঠি দিয়ে মাথা আঘাত করে হত্যার পর পালিয়ে যায়। তারাকান্দা থানার অফিসার ইনচার্জ আবুল খায়ের জানান, ধৃত আসামী হারুন মিয়াকে ১৬৪ ধারা  জবানবন্দির জন্য শনিবার বিজ্ঞ আদালতে প্রেরণ করলে হত্যার দায় স্বীকার করে।