অনলাইনে আয়ারল্যান্ড সিরিজের টিকিট

প্রকাশিত: ৯:৫৭ অপরাহ্ণ, মার্চ ১৬, ২০২৩

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অফিসিয়াল ওয়েবসাইট টাইগার ক্রিকেট ডটকম থেকে কেনা যাবে আয়ারল্যান্ড সিরিজের টিকিট। জাতীয় পরিচয়পত্র নম্বর ও ব্যক্তিগত মুঠোফোন নম্বর দিয়ে রেজিস্ট্রেশন করে একব্যক্তি সর্বোচ্চ দুটি টিকিট কিনতে পারবেন।

১৮ মার্চ সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে বাংলাদেশ-আয়ারল্যান্ড।

বিসিবি এক বিবৃতি দিয়ে বৃহস্পতিবার বিকেলে অনলাইনে টিকিট কেনার নিয়মাবলী জানিয়েছে। অনলাইনে টিকিট কেনার পর একটি নিশ্চিতকরণ ‘টিকিট কোড’ দেওয়া হবে। সেই কোড এবং জাতীয় পরিচয়পত্র প্রদর্শন করে নির্ধারিত বুথ থেকে ম্যাচ টিকিট সংগ্রহ করতে হবে।

বৃহস্পতিবার (১৬ মার্চ) রাত ৯টা থেকে প্রথম ওয়ানডের টিকিট পাওয়া যাবে অনলাইনে। শুক্রবার দুপুর ১টা পর্যন্ত অনলাইনে টিকিট কেনা যাবে। সিলেট জেলা স্টেডিয়ামের প্রধান ফটক থেকে সকাল সাড়ে ৯টা থেকে সন্ধ্যা ৬টা এবং ম্যাচের দিন অনলাইন টিকিট সংগ্রহ করা যাবে।

এ ছাড়া সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম ও জেলা স্টেডিয়ামের বুথ থেকে সরাসরি টিকিট কাটতে পারবেন দর্শনার্থীরা। শুক্রবার সকাল সাড়ে ৯টা থেকে সন্ধ্যা ৬টা এবং ম্যাচের দিন টিকিট কেনা যাবে।

সিলেটে ওয়ানডে সিরিজে টিকিটের মূল্য যথাক্রমে- গ্র্যান্ড স্ট্যান্ড ১৫০০, ক্লাব হাউজ ৫০০, ইস্টার্ন গ্যালারি ৩০০, ওয়েস্টার্ন গ্যালারি ২০০ ও গ্রিন হিল এরিয়ার টিকিটের মূল্য ২০০ টাকা।

এই সফরে বাংলাদেশ-আয়ারল্যান্ড তিনটি ওয়ানডে, তিনটি টি-টোয়েন্টি ও একটি টেস্ট ম্যাচ খেলবে। সিলেটে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে এ সিরিজ শুরু হবে ১৮ মার্চ থেকে। একই ভেন্যুতে সিরিজের বাকি দুটি ম্যাচ হবে ২০ ও ২৩ মার্চ। ওয়ানডে সিরিজ শেষে দুই চলে যাবে চট্টগ্রামে।

২৭ মার্চ চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে হবে প্রথম টি-টোয়েন্টি ম্যাচ। একই মাঠে সিরিজের বাকি দুটি ম্যাচ হবে ২৯ ও ৩১ মার্চ। দুই দলের একমাত্র টেস্ট ম্যাচটি আগামী ৪ এপ্রিল শুরু হবে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।