এমপি নির্বাচিত হলে ঈশ্বরগঞ্জকে উন্নয়নের মডেল নগরী হিসেবে গড়ে তুলব- অ্যাড. শাহ্ মঞ্জুরুল হক

প্রকাশিত: ৮:২৪ অপরাহ্ণ, জুন ৭, ২০২৩

প্রতিনিধি : ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) :
আমি আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে এমপি নির্বাচিত হলে ঈশ্বরগঞ্জকে উন্নয়নের মডেল নগরী হিসেবে গড়ে তুলব। ১৫৩, ময়মনসিংহ-৮ ঈশ্বরগঞ্জ আসন থেকে আওয়ামীলীগ মনোনয়ন প্রত্যাশী বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক শাহ্ মঞ্জুুরুল হক মঙ্গলবার রাতে ঈশ্বরগঞ্জ প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মত বিনিময় কালে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন দীর্ঘদিন ধরে ঈশ্বরগঞ্জে দলীয় এমপি না থাকায় এলাকাটি উন্নয়ন কর্মকান্ড থেকে পিছিয়ে রয়েছে। আগামী সংসদ নির্বাচনে আমি নৌকার মনোনয়ন প্রত্যাশি। মাননীয় নেত্রী প্রধান মন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দেবেন বলে শতভাগ বিশ্বাসী। আমি উপজেলা বাসীর ভোটে নির্বাচিত হয়ে শিক্ষা, চিকিৎসা, যোগাযোগ, আইন শৃঙ্খলা সহ সার্বিক উন্নয়ন সাধনের মাধ্যমে ঈশ্বরগঞ্জকে উন্নয়নের মডেল নগরী হিসেবে গড়ে তুলেতে আমি বদ্ধপরিকর। দল আমাকে মনোনয়ন দিলে এ আসন থেকে আমি নিশ্চিত বিজয় লাভ করে আসনটি প্রধানমন্ত্রীকে উপহার দিব।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুছ ছালাম, যুগ্ম আহবায়ক জুয়েল তালুকদার, জাটিয়া ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহ্বায়ক মহি উদ্দিন খান, অ্যাডভোকেট মো: সজিবুল ইসলাম প্রমুখ।