আমি দিনরাত পৌরসভার উন্নয়নের স্বপ্ন দেখি- ঈশ্বরগঞ্জ পৌর মেয়র সাত্তার

প্রকাশিত: ৬:৩৪ অপরাহ্ণ, নভেম্বর ১৭, ২০২০

সাইফুল ইসলাম তালুকদার, ঈশ্বরগঞ্জ :
ঈশ্বরগঞ্জ পৌরবাসী আমাকে ভালবেসে মেয়র নির্বাচিত করেছিল। আমি মেয়র নির্বাচিত হওয়ার পর নিজের ভাগ্যের উন্নয়নের চিন্তা না করে দিনরাত পৌর সভার উন্নয়নে নিরলস ভাবে কাজ করে গেছি।

নির্বাচনের সময় যে ওয়াদা করেছিলাম তার সিংহভাগ পূরণ করতে চেষ্টা করেছি। আমার অনেক প্রিয় পৌরবাসী আছেন যাদের ব্যক্তিগত চাহিদা হয়তো পূরণ করতে পারিনি। এ জন্য আমি দুঃখিত।

আপনাদের ভোটে নির্বাচিত হয়ে আমি আপনাদের অসন্মান অমর্যাদা হয় এমন কোন কাজ করেনি। ক্ষমতার অপব্যবহার করে কাউকে হয়রানী করিনি।

পৌরসভার সর্বত্র ব্যাপক উন্নয়ন কাজ করেছি। মঙ্গলবার ২কোটি ২৬লক্ষ টাকা ব্যায়ে পৌরসভার ৫শ মিটার আরসিসি প্রাইমারী ড্রেন নির্মান উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, পৌরবাসী যদি আমার কর্মকান্ড ন্যায় বিচারের চোখে দেখেন তবে আমার বিশ্বাস আগামী নির্বাচনে আমাকে ভোট দিয়ে পুনরায় পৌরসভার উন্নয়ন কাজের গতিধারা অব্যাহত রাখার সুযোগ দিবেন।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর ময়মনসিংহের নির্বাহী প্রকৌশলী ও প্রকল্প পরিচালক ছামিউল হক, জনস্বাস্থ্য প্রকৌশল বিভাগের উপ-সহকারী প্রকৌশলী আবুল কায়সার তালুকদার, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল হেকিম, উপজেলা ভাইস চেয়ারম্যান একেএম ফরিদুল্লাহ, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই, পৌর সচিব কামরুল হক প্রমুখ।#