জননেত্রী শেখ হাসিনার নৌকা উন্নয়ন ও শান্তির মূর্ত প্রতীক – আবুল খায়ের

প্রকাশিত: ৪:০১ অপরাহ্ণ, নভেম্বর ২৯, ২০২০

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ)সংবাদদাতা :
বাংলাদেশের স্থপতি মহান নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুচিন্তিত রাষ্ট্র পরিচালনায় বাংলাদেশ আজ বিশ্বের মানচিত্রে উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে।

 

সারাদেশ উন্নয়নের জোয়ারে ভাসছে। গ্রামের মানুষ এখন শহরের সুযোগ সুবিধা ভোগ করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকা হচ্ছে উন্নয়ন ও শান্তির প্রতীক।

 

রোববার ঈশ্বরগঞ্জ পৌর যুবলীগের সভাপতি ও পৌরসভার মেয়র প্রার্থী আবুল খায়ের ঈশ্বরগঞ্জ প্রেসকাবের নির্মানাধীন ভবন পরিদর্শন ও সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন আসন্ন পৌরসভা নির্বাচনে আমি আওয়ামী পরিবারের একজন সন্তান ও ছাত্রলীগ যুবলীগের লড়াকু সৈনিক হিসেবে নির্বাচনে নৌকা প্রতীকের দাবীদার।

 

প্রধানমন্ত্রীর বিচক্ষণ বিবেচনায় আমি নৌকা প্রতীক পাব বলে শতভাগ আশা রাখি। আসন্ন নির্বাচনে যারা আজ নৌকা প্রতীকের দাবীদার তাদের মধ্যে একমাত্র আমিই আওয়ামী পরিবারের সন্তান এবং আওয়ামীলীগের পরিচ্ছন্ন রাজনীতির সাথে সম্পৃক্ত।

 

মতবিনিময় শেষে যুবলীগ সভাপতি আবুল খায়ের নির্মানাধীন ভবন পরিদর্শন করেন। তিনি প্রেসকাবের অসমাপ্ত কাজ সম্পন্নের লক্ষ্যে আর্থিক সহায়তা প্রদানের আশ্বাস দেন। এসময় তিনি কেন্দ্রীয় যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশের পক্ষে একটি এলইডি টিভি উপহার দেন।

 

এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক জয়নাল আবেদীন, বজলুর রহমান, সাংগঠনিক সম্পাদক হারিছ উদ্দিন, কৃষি বিষয়ক সম্পাদক আবুল মুনসুর, উপজেলা যুবলীগের সাবেক সদস্য রফিকুল ইসলাম রুবেল, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম-সম্পাদক সামি উসমান গনি, প্রেসকাবের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক আতাউর রহমানসহ কাবের অন্যান্য সাংবাদিকবৃন্দ।