বঙ্গবন্ধুর ভাষ্কর্য অবমাননার প্রতিবাদে গফরগাঁওয়ে আওয়ামীলীগের বিশাল বিক্ষোভ মিছিল

প্রকাশিত: ১০:৫৪ অপরাহ্ণ, ডিসেম্বর ৬, ২০২০

গফরগাঁও ( ময়মনসিংহ) সংবাদদাতা :

কুষ্টিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষ্কর্য ভাঙ্গার প্রতিবাদে ও জড়িতদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টামূলক শাস্তির দাবিতে ময়মনসিংহের গফরগাঁওয়ে রবিবার দুপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনগুলো।


দুপুর ১টার দিকে উপজেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে কয়েক হাজার নেতাকর্মীর অংশগ্রহনে বিশাল বিক্ষোভ মিছিলটি বের হয়ে পৌর শহরের গুরুত্বপূর্ন সড়কসমূহ প্রদক্ষিন করে। বিক্ষোভ মিছিলে উপজেলার ১৫টি ইউনিয়ন ও পৌরসভার ৯টি ওয়ার্ড থেকে খন্ড খন্ড মিছিল এসে যোগ দেয়।

এর আগে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আশরাফ উদ্দিন বাদল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ মাওলানা আতাউর রহমান, স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় নেতা, মশাখালি ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল মনি, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক শেখ মোঃ আওরঙ্গ হেলাল, উপজেলা যুবলীগের আহবায়ক সালাউদ্দিন পলাশ, যুগ্ম আহবায়ক আবু কাওসার, পৌর শাখা যুবলীগের আহবায়ক মাহমুদ হাসান সজীব, যুগ্ম আহবায়ক তাজমুন আহম্মেদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদি হাসান সানিল,সাধারন সম্পাদক শরীফুল ইসলাম মন্ডল প্রমুখ।