কেন্দুয়ায় কিশোরীকে অপহরণের পর ধর্ষণ

প্রকাশিত: ৬:০১ অপরাহ্ণ, ডিসেম্বর ৮, ২০২০

মজিবুর রহমান, কেন্দুয়া ( নেত্রকোণা) প্রতিনিধি : নেত্রকোণার কেন্দুয়ায় এক কিশোরী মেয়ে ধর্ষনের শিকার হয়েছে। সোমবার রাতে উপজেলার মাসকা গ্রামে এ পৈচাশিক ঘটনাটি ঘটেছে।


এ ঘটনার সাথে জড়িত মোবারক হোসেন ও শাহ আলম নামে দুই যুবকে গ্রেফতার করে আদালতে সোর্পদ করেছে কেন্দুয়া থানা পুলিশ।

এঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে কেন্দুয়া থানায় ৩ জননের বিরুদ্ধে অপহরণসহ নারী শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছেন। এই মামলায় প্রধান আসামী করা হয়েছে উপজেলার নওপাড়া ইউপির দুর্গাপুর গ্রামের বাচ্চু মিয়ার ছেলে রানা মিয়া (২৪) কে।

অন্য আসামীরা হলো-কিশোরগঞ্জের কটিয়াদি উপজেলার চরনোয়াকান্দিয়া গ্রামের নজরুল ইসলামের মোবারক হোসেন (১৯) ও মাসকা গ্রামের জুলহাস মিয়ার ছেলে শাহ আলম (১৮)। মামলার এজহার সূত্রে জানা যায়, ঘটনার দিন সন্ধ্যায় আসামীরা ভিকটিমকে বাড়িতে একা পেয়ে জোর করে তুলে নিয়ে জৈনক ওয়াহাব মুন্সীর বাড়ির পেচনে হাওরে ধর্ষণ করে রানা মিয়া।

এই পৈচাসিক কাজে সহায় করে মোবারক হোসেন ও শাহ আলম। পরে বাড়ির লোকজন খোঁজাখুঁজি রাত ১০টার দিকে জৈনক ওয়াহাব মুন্সীর বাড়ির পেচনের হাওর থেকে আহততাবস্থায় উদ্ধার করে কেন্দুয়া উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্যে নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে রেফার্ড করেন। বর্তমানে সেখানেই ভিকটিমকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

অপরদিকে পুলিশ ভিকটিমকে ডাক্তারী পরীক্ষা করানো হচ্ছে। এব্যাপারে কেন্দুয়া থানা ওসি কাজী শাহ নেওয়াজ জানান, ভিকটিম নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তার ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। ঘটনার জড়িত দুইজনকে গ্রেপ্তার করে আদালতে সোর্পদ করা হয়ে। মূল হোতাকে গ্রেপ্তারে চেষ্টা চলছে।