ময়মনসিংহ জেলা সংবাদপত্র হকার্স বহুমুখী সমবায় সমিতির সদস্যদের মাঝে কম্বল বিতরণ

প্রকাশিত: ৫:৩৪ অপরাহ্ণ, জানুয়ারি ২৪, ২০২১

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহ জেলা সংবাদপত্র হকার্স বহুমুখী সমবায় সমিতির সদস্যদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

২৪ জানুয়ারী রবিবার ময়মনসিংহ জেলা প্রশাসনের উদ্যোগে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে নগরীর স্টেশন রোড বুক সেন্টারের সামনে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।


এ সময় উপস্থিত ছিলেন, ময়মনসিংহ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বাবুল হোসেন, সাবেক সাধারণ সম্পাদক অমিত রায়, যুগ্ন সাধারন সম্পাদক সাইফুল ইসলাম, বিভাগীয় সম্পাদক শরিফুজ্জামান টিটু, জেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক উত্তম চত্রবর্তী রকেট, জেলা সংবাদপত্র হকার্স বহুমুখী সমবায় সমিতির সভাপতি জাহাঙ্গীর আলম রিপন, সহ-সভাপতি ছিদ্দিকুর রহমান, সাধারন সম্পাদক জাকির হোসেন, যুগ্ন সাধারন সম্পাদক রাজা মিয়া, কোষাধ্য সরুজ মিয়া, কার্যকরী সদস্য মিন্টু মিয়া, সোহেল মিয়া, মফিজ উদ্দিন, আনোয়ার হোসেন, আবুল হোসেন, তফাজ্জল হোসেন, আব্দুল আলিম প্রমুখ।


শীতবস্ত্র বিতরণকালে ময়মনসিংহ পেসক্লাবের সাধারণ সম্পাদক বাবুল হোসেন বলেন, সংবাদপত্র হকার্স বহুমুখী সমবায় সমিতির সদস্যদের পাশে ময়মনসিংহ প্রেসকাব সব সময় ছিলো ভবিষ্যতেও তাদের পাশে আছি।

সংবাদপত্র হকার্স বহুমুখী সমবায় সমিতির সভাপতি রিপন বলেন, মহামারী দুর্যোগ করোনা কালিন ময়মনসিংহ জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান কর্মহীন হয়ে পড়া সংবাদপত্র হকার্স কমিটির পাশে দাড়িয়ে ছিলেন। জেলা প্রশাসক হকার্সদের মাঝে আর্থিক সহযোগিতা, খাদ্য ও মাস্ক বিতরণ করে দুর্যোগকালীন সময়ে দায়িত্বশীল ভুমিকা পালন করেছেন। দুর্যোগকালিন সময়ে সহযোগিতার জন্য জেলা প্রশাসক ও জেলা প্রশাসনকে কৃতজ্ঞার তিনি ধন্যবান জানান। শীতকালিন সময়ে হকার্সদের মাঝে শীতবস্ত্র দিয়ে জেলা প্রশাসন সহযোগিতা করেছেন, আগামীতেও সংবাদপত্র হকার্স বহুমুখী সমবায় সমিতির সদস্যদের পাশে থাকবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

রিপন আরো বলেন, বর্তমানে সংবাদপত্র হকার্সদের করোনার কারণে আয়ের উৎস বন্ধ হয়ে যাচ্ছে। বাসাবাড়ীতে করোনার ভয়ে পত্রিকা নিতে চায় না এমনকি পড়তে চায় না। হকার্সরা বর্তমানে মানবেতর জীবন যাপন করছে। জেলা প্রশাসনের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী প্রতি আহবান সংবাদপত্র টিকিয়ে রাখতে হকার্সদের সহযোগিতা করুন। তিনি সংবাদপত্র হকার্সদের পাশে দাড়ানোর জন্য প্রেসক্লাবসহ সংশ্লিষ্ট সকলের প্রতি আহবান জানান।