শেরপুরে করোনা প্রতিরোধী টিকা প্রদান কর্মসুচির উদ্ভোধন

প্রকাশিত: ৬:০৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৭, ২০২১

জাহাঙ্গীর হোসেন,স্টাফ রিপোর্টার :

শেরপুরে ৭ ফেব্রুয়ারি রবিবার দুপুরে জেলা সদর হাসপাতালে করোনা প্রতিরোধী টিকা প্রদান কর্মসূচির উদ্ভোধন করা হয়েছে। শেরপুর-১ আসনের এমপি ও জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক ওই কর্মসূচির উদ্ভোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক আনারকলি মাহবুব, পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরী, সিভিল সার্জন ডাঃ আনোয়ারুর রউফসহ প্রশাসনের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি ও স্থানীয় সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। পুরুষদের মধ্যে ডিডি এলজি এটি এম জিয়াউল ইসলাম সর্বপ্রথম টিকা নেন।

অপরদিকে মেয়েদের মধ্যে হুইপ কন্যা ডাঃ শারমিন রহমান অমি প্রথম টিকা নেন। সিভিল সার্জনের দেয়া তথ্য মতে এপর্যন্ত ১ হাজার ৬শ’ জন করোনা প্রতিরোধী টিকার জন্য রেজিষ্ট্রেশন প্রক্রিয়া সম্পন্ন করেছেন। এদিকে নকলা উপজেলা স্বাস্থ্য কমপেক্স হলরুমে ৭ ফেব্রুয়ারি রবিবার দুপুরে করোনা প্রতিরোধী টিকা প্রদান কর্মসূচির উদ্ভোধন করা হয়েছে।

ওই সময় উপজেলা চেয়ারম্যান শাহ মোঃ বোরহান উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, পৌর মেয়র হাফিজুর রহমান লিটন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ গোলাম মোস্তফা, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মুশফিকুর রহমানসহ স্থানীয় সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। নকলা উপজেলা স্বাস্থ্য কমপেক্সের ডেন্টাল সার্জন ডাঃ নাজমুস সাকিব পুরুষদের মধ্যে প্রথম এবং মেয়েদের মধ্যে প্রথম ডাঃ তানজিলা মাহবুব টিকা নেন। নকলা উপজেলা স্বাস্থ্য কমপেক্সের দেয়া তথ্য মতে এ পর্যন্ত ১শ’ ৭২ জন করোনা প্রতিরোধী টিকার জন্য রেজিষ্ট্রেশন প্রক্রিয়া সম্পন্ন করেছেন। তার মধ্যে রবিবার ১০ জনকে টিকা দেয়া হয়েছে।