শেরপুরে ছাগলে সুপারিগাছ খাওয়াকে কেন্দ্র করে মারামারির ঘটনায় কৃষকের রহস্যজনক মৃত্যু

প্রকাশিত: ১০:২৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৩, ২০২১

জাহাঙ্গীর হোসেন, স্টাফ রিপোর্টার : শেরপুরের নকলায় ছাগলে সুপারিগাছ খাওয়াকে কেন্দ্র করে মারামারির ঘটনায় আজিম উদ্দিন ওরফে আজি (৫৫) নামে এক কৃষকের রহস্যজনক মৃত্যু হয়েছে।

আজিম উদ্দিন উপজেলার বানেশ্বর্দী ইউনিয়নের বাউশা গ্রামের মৃত ইয়ার মামুদের পুত্র এবং ৩ সন্তানের জনক। ঘটনাটি ঘটেছে ১৩ ফেব্র“য়ারি শনিবার সকালে উপজেলার বানেশ্বর্দী ইউনিয়নের বাউশা গ্রামে।

এলাকাবাসি সূত্রে জানা যায়, ঘটনার তারিখ ও সময়ে বাউশা গ্রামের মৃত তমর উদ্দিন ওরফে টেপুর পুত্র মজিবরের (৪৩) ১টি ছাগল একই গ্রামের পার্শ্ববর্তী বাড়ির আজিম উদ্দিনের সুপারিগাছ খাওয়াকে কেন্দ্র করে উভয়প প্রথমে বাকবিতন্ডা ও পরে সংঘর্ষে জড়িয়ে পড়ে। ওইসময় আজিম উদ্দিনের রহস্যজনক মৃত্যু হয়।

ঘটনায় আজিম উদ্দিনের পুত্র নুর মোহাম্মদের স্ত্রী আফরোজা (২৫), মোশারফ হোসেন (১৯) ও শিমু (১৭) সহ বেশ কয়েকজন আহত হয়েছে। নকলা থানার উপ পুলিশ পরিদর্শক রাজীব কুমার ভৌমিক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ বিষয়ে নকলা থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে এবং ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে একই গ্রামের ইতি বেগম ও শিখা বেগম নামে দু’জনকে আটক করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে প্রকৃত ঘটনা জানা যাবে বলে তিনি এ প্রতিনিধিকে জানিয়েছেন।