ময়মনসিংহ শহরের চর জেলখানা এলাকায় যুবকের লাশ উদ্ধার

প্রকাশিত: ৮:৫৮ অপরাহ্ণ, মার্চ ৪, ২০২১

স্টাফ রিপোর্টার ॥ ময়মনসিংহ নগরীর চর জেলখানার চর বাধ এলাকায় এক যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাতে এই হত্যাকান্ড ঘটে। তার নাম দিদারুল ইসলাম রুবেল (৩০)। সে মুক্তাগাছার কাঠবউলা গ্রামের মোখলেছুর রহমানের ছেলে বলে জানা গেছে।
পুলিশ জানায়, বুধবার রাতে চর জেলখানার চর বাধ এলাকায় এক যুবকের লাশ পড়ে থাকার খবর পায় পুলিশ। থানা, ডিবি ও পুলিশের উচ্চ পদস্থ অন্যান্য কর্মকর্তাগণ দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেন।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার ও আলামত সংগ্রহ করে। নিহত দিদার মুক্তাগাছার কাঠবউলা গ্রামের মোখলেছুর রহমানের ছেলে। সে একটি কোম্পানিতে সেলসম্যান হিসেবে কাজ করতেন। বুধবার রাত ১০টার দিকে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় তাৎণিকভাবে পুলিশ কাউকে আটক করতে পারেনি।

পুলিশ ধারণা, পূর্ববিরোধের জের ধরে দুর্বৃত্তরা রুবেলকে কৌশলে নির্জন স্থানে নিয়ে উপর্যুপরি ছুরিকাঘাতে হত্যা করেছে। ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফারুক হোসেন বলেন, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। হত্যাকান্ডে এখন পর্যন্ত (বৃহ¯প্রতিবার বিকাল) কোন মামলা হয়নি। রাতে মামলা হবে। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক বা গ্রেফতার করা সম্ভব হয়নি।