নকলায় মটর সাইকেল শোভাযাত্রা করলেন ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী মকবুল হোসেন

প্রকাশিত: ৯:৩০ অপরাহ্ণ, মার্চ ৫, ২০২১

স্টাফ রিপোর্টার : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে শেরপুরের নকলায় পাঠাকাটা ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মকবুল হোসেন মটর সাইকেল শোভাযাত্রা করেছেন।

৩ মার্চ বুধবার বিকেলে শতাধিক মটর সাইকেল নিয়ে পুরো ইউনিয়ন চষে বেড়ান তিনি। মকবুল হোসেন কৈয়াক্ুিড় নামাপাড়া গ্রামের আলহাজ্ব সেকান্দর আলীর পুত্র। বর্তমানে তিনি বাংলাদেশ আওয়ামীলীগ পাঠাকাটা ইউনিয়ন শাখার যুগ্ন সাধারণ সম্পাদক, কমিউনিটি পুলিশিং কমিটির ১নং ওয়ার্ডের সভাপতি, মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ নকলা উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও কৈয়াকুড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন ।

এছাড়াও তিনি ২০১৪ ও ২০১৯ সনে জাতীয় সংসদ নির্বাচনে উপজেলার বানেশ্বর্দী, পাঠাকাটা ও চন্দ্রকোনা ইউনিয়নের আওয়ামীলীগের নির্বাচন সমন্বয়ক ও প্রস্তুতি কমিটির একজন সদস্য ছিলেন বলেও জানান। শোভাযাত্রা শুরুর আগে পাঠাকাটা ইউনিয়নে নামাকৈয়াকুড়ি হাই স্কুল মাঠে উপস্থিত জনতার মাঝে তিনি বক্তব্য প্রদান করেন।

তিনি বলেন, আমি বহু বছর ধরে আওয়ামীলীগ রাজনীতির সাথে জড়িত। আমি সবসময় ইউনিয়নবাসির পাশে থেকে তাদের সেবা দিয়ে আসছি। জনপ্রতিনিধি হওয়ার ইচ্ছা কোনদিনই আমার ছিলনা । কিন্তু এবার পাঠাকাটা ইউনিয়নবাসি আমার ইতিবাচক রাজনৈতিক কর্মকান্ডের জন্য আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আমাকে নৌকা প্রতীকের প্রার্থী হওয়ার জন্য অনুপ্রেরণা যুগিয়েছেন।

আমি নৌকা প্রতীক পেলে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়ে ইউনিয়নবাসির আশা আকাঙ্খার প্রতিফলন ঘটিয়ে জননেত্রী শেখ হাসিনার “গ্রাম হবে শহর” মিশন বাস্তবায়নের লক্ষে পাঠাকাটা ইউনিয়নকে ডিজিটাল ইউনিয়নে রূপান্তর করব ইনশাহআল্লাহ।মকবুল হোসেন বলেন, জন্ম সূত্রে আমি খাঁটি আওয়ামী পরিবারের সন্তান। বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে রাজনীতি করি। তিনি আরো বলেন, আমি জনপ্রতিনিধি হয়ে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অব্যাহত রেখে তৃণমূল পর্যায়ে সেবা পৌঁছে দিয়ে দলকে সুসংহত রাখবো ।

নৌকার কান্ডারি হিসেবে দলীয় মনোনয়ন আমি পাব বলে আশা রাখি। আমি চেয়ারম্যান নির্বাচিত হয়ে পাঠাকাটা ইউনিয়নে জনকল্যাণমুখি কাজগুলো আরো এগিয়ে নিয়ে যেতে চাই। ওই সময় ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের সকল স্তরের নেতা-কর্মী এবং সাধারণ ভোটারগণ উপস্থিত ছিলেন।