ময়মনসিংহে নানা আয়োজনে ঐতিহাসিক ৭মার্চ পালন

প্রকাশিত: ৮:৩৮ অপরাহ্ণ, মার্চ ৭, ২০২১

 স্টাফ রিপোর্টার :

দেশের অষ্টম বিভাগীয় শহর ময়মনসিংহে নানা আয়োজনে ঐতিহাসিক ৭মার্চ পালিত হয়েছে। এ দিনটি দিনটি উপলক্ষে জেলা আওয়ামীলীগের উদ্যোগে সকালে শহরের কালিবাড়ি দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করেন।

পরে পুলিশ লাইন্সে স্থাপিত চেতনায় অম্লানে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জাতীয় সংসদ সদস্য মনিরা সুলতানা মনি, জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল ও জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক এম এ কুদ্দুস ও কাজী আজাদ জাহান শামীমসহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন জানিয়েছেন।

এছাড়াও স্থানীয় সার্কিট হাউজ প্রাঙ্গনে স্থাপিত জাতির জনকের বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে বিভাগীয় কমিশনার কৃষিবিদ কামরুল হাসান, রেঞ্জ ডিআইজি ব্যারিস্টার হারুন অর রশিদ, জেলা প্রশাসক মিজানুর রহমান ও পুলিশ সুপার আহমার উজ্জামানসহ ময়মনসিংহের বিভিন্ন রাজিৈনতক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন জানিয়েছেন। অপর দিকে বিভিন্ন রাজিৈনতক ও সাংস্কৃতিক সংগঠন ময়মনসিংহে নানা আয়োজনে ঐতিহাসিক ৭মার্চ দিনটি পালন করেছে।