মহাসড়কে যাত্রা শুরু করল কেন্দুয়া-নেত্রকোণা সড়ক

প্রকাশিত: ৬:৪৭ অপরাহ্ণ, মার্চ ২০, ২০২১

মজিবুর রহমান কেন্দুয়া :

নেত্রকোণা-কেন্দুয়া মহাসড়কের উন্নয়ন কাজ উদ্বোধন করা হয়েছে। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিক ভাবে এ কাজ উদ্বোধন করেন নেত্রকোণা-৩ ( কেন্দুয়া-আটপাড়া) আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল।

উদ্বোধনকালে অসীম কুমার উকিল বলেন, মুজিব শতবর্ষে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে সারাবিশ্বে অনন্য এক উচ্চতায় নিয়ে গেছেন। সারাদেশে উন্নয়নের জোয়ার বইছে। যোগাযোগ ব্যবস্থা সহ সকল ক্ষেত্রেই দুর্বার গতিতে এগিয়ে চলছে বাংলাদেশ। এরই অংশ হিসেবে মুজিব জন্মশতবার্ষিকীতে নেত্রকোণা ও কেন্দুয়া বাসীর জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার নেত্রকোণা-কেন্দুয়া-আঠারাড়ী-ঈশ্বরগঞ্জ জেলা মহাসড়ক।

 

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলের বিদ্রোহী প্রার্থীর ব্যাপারে কড়া শর্তকবার্তা দিয়ে বলেন, ইউনিয়ন আওয়ামীলীগ বর্ধিত সভায় সিদ্ধান্ত নিয়ে যে কয়জনের নাম উপজেলায় পাঠাবে সেই নামগুলো জেলা হয়ে নেত্রীর কাছে যাবে। আজ নৌকার মনোনয়ন চেয়ে না পেয়ে কাল বিদ্রোহী করবেন তা হবে না। দলে থেকে বিদ্রোহী বা বিপ্লবী হওয়া যাবেনা।

 

নোয়াদিয়া একতা উচ্চ বিদ্যালয় খেলার মাঠে নেত্রকোণা সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী হামিদুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল হাসান ভূঁইয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন কেন্দুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান নূরুল ইসলাম,উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডঃ আব্দুল কাদির ভূঁইয়া, সাধারণ সম্পাদক ও কেন্দুয়া পৌরসভার মেয়র আসাদুল হক ভূঁইয়া, উপজেলা সহকারী কমিশনার ( ভূমি) প্রমূখ।

 

উল্লেখ্য, ৩শত ৫৩ কোটি ৫২ লক্ষ টাকা ব্যয়ে (কেন্দুয়া-নেত্রকোণা) প্রায় ২৭ কিলোমিটার মহাসড়ক উন্নয়ন প্রকল্পের ৩ টি প্যাকেজের মধ্যে ৩নং প্যাকেজের কাজ ৪৫ কোটি ৫০ লক্ষ টাকা ব্যয়ে কেন্দুয়া-নেত্রকোণার ৮ কিলোমিটার মহাসড়ক অংশের উদ্বোধন করা হয়েছে। অনুষ্ঠানে স্থানীয়সুধীজন ও আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আগামী ৩০ জুন ২০২২ সালের মধ্যে প্রকল্পের কাজ শেষ হওয়ার কথা রয়েছে।