গৌরীপুরে সিএনজি চাপায় মাদরাসা ছাত্রের পা ভাঙ্গায় গাড়ী ভাংচুর : চাকলক আটক

প্রকাশিত: ১১:২২ অপরাহ্ণ, মার্চ ৩০, ২০২১

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি :
ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের গৌরীপুর উপজেলার কলতাপাড়ায় সোমবার (২৯ মার্চ/২০২১) ময়মনসিংহগামী সিএনজি কলতাপাড়ার মাদরাসা ছাত্র নাফি (৭) কে চাপা দেয়। এতে তার ডান পা থেঁতলে গেছে, মাথা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত পায়। তবে এলাকায় ছড়িয়ে পড়ে নাফি মারা গেছে।

এ গুজবে বিক্ষুব্দ এলাকাবাসী ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়ক প্রায় দ্ইু ঘন্টা অবরোধ করে রাখে ও এবং গাড়ী ভাংচুর করে। নাফি ডৌহাখলা ইউনিয়নের কলতাপাড়ার আবু সাঈদের পুত্র। গৌরীপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোহাম্মদ মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী জানান, এ ঘটনায় গৌরীপুর থানায় মামলা হয়েছে। সিএনজি চালক ফাইজুল ইসলাম (২৬) গ্রেফতার করে মঙ্গলবার (৩০ মার্চ/২০২১) বিজ্ঞ আদালতে প্রেরণ হয়েছে। তিনি নান্দাইল উপজেলার দশালিয়া গ্রামের অলি উল্লাহর পুত্র।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, কলতাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে ছেলেটি রাস্তা পার হওয়ার সময় ময়মনসিংহগামী সিএনজি চাপা দেয়। মারাত্মকভাবে আহত নাফিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রাস্তা অবরোধের কারণে দু’পাশে শতাধিক গাড়ী আটকে পড়ে। গৌরীপুর উপজেলা চেয়ারম্যান মো. মোফাজ্জল হোসেন খান ও ডৌহাখলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল হক আহত মাদরাসার ছাত্রের ঘটনার বিচার ও বিদ্যালয়ের সামনে স্প্রিডব্রেকার নির্মাণের প্রতিশ্রুতি দিলে অবরোধ প্রতাহার করে এলাকাবাসী।