নকলা প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর হোসেন আহমেদের ঈদ উপহার সামগ্রী বিতরণ

প্রকাশিত: ২:৪৮ অপরাহ্ণ, মে ৮, ২০২১

স্টাফ রিপোর্টার :

শেরপুরের নকলা প্রেসক্লাবের সভাপতি “দৈনিক আজকের পত্রিকা”, “দৈনিক আমাদের নতুন সময়” ও “দৈনিক স্বজন” পত্রিকার প্রতিনিধি এবং নকলা পৌর শহরস্থ “প্রবাল আয়ুর্বেদ এন্ড ইউনানী কিনিক” এর ব্যবস্থাপনা পরিচালক বিশিষ্ট সাংবাদিক জাহাঙ্গীর হোসেন আহমেদ পবিত্র ঈদুল ফিতর উপলে গরীর, দুখী ও অসহায় মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন।

৭ মে শুক্রবার সকালে নকলা পৌরসভাস্থ লাভা মহল্লা ও ইশিবপুর মহল্লার নিজ বাড়িতে এলাকার গরীর, দুখী ও অসহায় মানুষের মাঝে ওইসব ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন তিনি । উপহার সামগ্রীর মধ্যে ছিল শাড়ী কাপড়, লুঙ্গী ও নগদ টাকা।

এ প্রসঙ্গে নকলা প্রসক্লাবের সভাপতি সাংবাদিক জাহাঙ্গীর হোসেন আহমেদ বলেন, প্রতিবছর নিজ এলাকার গরীর, দুখী ও অসহায় মানুষের সাথে ঈদের আনন্দ ভাগ করে নিতে তিনি নিজস্ব তহবিল থেকে সাধ এবং সাধ্যের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ করে থাকেন।

তিনি আরো বলেন, দান-খয়রাত যদিও গোপনে করতে হয়, কিন্তু কিছুকিছু দান-খয়রাত আছে যা প্রকাশে করলে অন্যরাও এ মহৎ কাজে অনুপ্রাণিত হয়।

আল্লাহপাক আমাদের সকলকে দানের হাত প্রসারিত করার তৌফিক দান করুন। ওইসময় নকলা পৌরসভার লাভা মহল্লার কাউন্সিলর নুরে আলম সিদ্দিক খোকন উপস্থিত ছিলেন।