ঈশ্বরগঞ্জে ভূমি অফিস সহকারীকে কুপিয়ে জখম

প্রকাশিত: ৬:৫৩ অপরাহ্ণ, মে ২৪, ২০২১

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) সংবাদদাতা :
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক ভূমি অফিস সহকারিকে দুর্বৃত্তরা কুপিয়ে গুরুতর জখম করেছে। তাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এব্যাপারে সোমবার অফিস সহকারির পিতা শামছুল হক বাদি হয়ে সাত জনকে আসামী করে ঈশ্বরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ মামলার আসামী মাহাবুর রহমান, ইয়াসিন ,তামিম মিয়াকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছেন।

মামলার এজহার সূত্রে জানা যায়, উপজেলার জাটিয়া ইউনিয়নের কুমারুলী গ্রামের শামসুল হকের সাথে পার্শ্ববর্তী দত্তগ্রামের মামলার ১নং আসামী রাসেল গংদের সাথে জমি নিয়ে বিরোধ চলে আসছিল।

জমি সংক্রান্ত মামলার জের হিসেবে রোববার বিকেলে শামসুল হকের পুত্র মধুপুর ভূমি অফিসের অফিস সহকারী অলিউল্লাহ অলি(৩৫) অফিস থেকে বাড়ী ফেরার পথে মাইজবাগ ইউনিয়নের মল্লিকপুর গ্রামের করিমের বাড়ীর সামনে পৌঁছলে রাসেল গংরা দেশীয় অস্ত্র রামদা ও চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে গুরতর আহত করে। এসময় আহত অলিউল্লাহর চিৎকারে স্থানীয় এলাকাবাসী এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

পরে অফিস সহকারি অলিউল্লাহ কে গুরতর আহত অবস্থায় স্থানীয়রা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। তার অবস্থার অবনতি হওয়ায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হতে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক বলে পরিবার সূত্র জানায়।

এব্যাপারে ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল কাদের মিয়া জানান, মামলার ৩জন আসামীকে গ্রেফতার করা হয়েছে এবং বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।