ভালুকায় সড়ক দুর্ঘটনায় নিহত-২ আহত-২

প্রকাশিত: ৫:১৪ অপরাহ্ণ, জুন ৪, ২০২১

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি :

ময়মনসিংহের ভালুকায় সড়ক দুর্ঘটনায় ২জন নিহত এবং দ২জন আহত হয়েছে। ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উপজেলার হাজির বাজার এলাকায় বৃহস্পতিবার ভোররাতে এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন, জামালপুরের দেওয়ানগঞ্জ থানার লঙ্গারচরের মাজম আলীর ছেলে বাস যাত্রী শফিকুল ইসলাম (৩৬) ও ট্রাক ড্রাইভার নড়াইলের ইয়াকুব মোলা (৩৩) ।

ভালুকা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক জিয়াউল হক জানান, ঘটনার সময় ময়মনসিংহ গামী যাত্রীবাহী একটি বাস (ঢাকা মেট্রো-ব ১২-০৪৫৩) উপজেলার হাজির বাজার এলাকায় পৌছাঁলে বাসের যান্ত্রিক ত্র“টি দেখা দেয়। পরে সড়কের পাশে বাসটি দাঁড় করিয়ে চালক ও তার সহকারীরা ত্র“টি মেরামত এবং বাসের যাত্রীরা সড়কের পাশে পায়চারি করছিলেন।

হঠাৎ একটি ট্রাক (ঢাকা- মেট্রো ঢ-১২-১২৭৯) এসে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা বাসটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এসময় ঘটনাস্থেই ট্রাকের চাপায় বাস যাত্রী শফিকুল ইসলামের মৃত্যু হয় এবং ট্রাকের সামনের অংশ ধমুড়ে মুছড়ে যায়।

গুরুত্বও আহত অবস্থায় চালক ও সহকারীসহ ৩জন কে দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক ড্রাইভার ইয়াকুব মোলাকে মৃত ঘোষনা করেন। ট্রাক ও বাস ভালুকা হাইওয়ে পুলিশ ফাঁড়ি হেফাজতে রয়েছে।