হালুয়াঘাট আশ্রয়ণ প্রকল্প ও স্থল বন্দর পরিদর্শন করেন জেলা প্রশাসক

প্রকাশিত: ৮:২৫ অপরাহ্ণ, জুলাই ৪, ২০২১

এম.এ খালেক হালুয়াঘাট :
ময়মনসিংহের হালুয়াঘাটে সাম্প্রতিক অতিবৃষ্টি ও পাহাড়ি ঢলে বন্যায় ক্ষতিগ্রস্থ গ্রামীণ সড়ক ও আশ্রয়ণ প্রকল্প সহ স্থল বন্দর পরিদর্শন করেন ময়মনসিংহ জেলা প্রশাসক মোঃ এনামুল হক।

রবিবার (৪ জুলাই) দুপুরে হালুয়াঘাট উপজেলার গাজীরভিটা ইউনিয়নের বোরাঘাট নদী ভাঙন, সদর ইউনিয়নে আকনপাড়া ও গোবরাকুড়া জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুবিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ প্রকল্পের গৃহহীনদের জন্য ঘর নির্মাণ প্রকল্প-২ সরেজমিনে পরিদর্শন করেন।

গোবরাকুড়া স্থল বন্দর উন্নয়ন কাজের পরিদর্শন করেন এবং করোনা পরবর্তী সময়ে বন্দরে কয়লা আমদানী বিষয়ে স্থানীয় ব্যবসায়ী ও বিজিবি’র দায়িত্বশীল কর্মকবর্তাদের সাথে কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ রেজাউল করিম, সহকারী কমিশনার (ভূমি) মো. তৌহিদুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আলাল উদ্দিন, উপসহকারী প্রকৌশলী মোঃ আনোয়ার হোসেন , জনস্বাস্থ্য প্রকৌশলী মোঃ মেহেদি হাসান, হালুয়াঘাট সদর (ভারপ্রাপ্ত) ইউ.পি. চেয়ারম্যান ইকরামুল হাসান খসরু সহ অন্যান্য সরকারি দপ্তরের কর্মকর্তাসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।