করোনায় ক্ষতিগ্রস্ত ৪০০ অসহায় পরিবারের পাশে মসিক মেয়র 

প্রকাশিত: ৩:১৯ অপরাহ্ণ, জুলাই ২০, ২০২১
স্বজন ডেক্স : করোনায় ক্ষতিগ্রস্ত ৪০০ অসহায় পরিবারকে ৫০০ টাকা করে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার নগদ সহায়তা তুলে দেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু। আজ মঙ্গলবার বেলা ১২ টায় টিচার্স ট্রেনিং কলেজ মাঠে নগদ সহায়তা তুলে দেন।
এ সময় মেয়র বলেন, করোনার এ সংকটে আপনাদের সুরক্ষার দায়িত্ব মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিয়েছেন। আমাদের প্রধানমন্ত্রী বিশ্বের সবচেয়ে মানবিক, সবচেয়ে দূরদর্শী প্রধানমন্ত্রী।
মেয়র তাঁর বক্তব্যে করোনা মহামারী রোধে সকলকে দ্রুত টিকা নেওয়ার আহবান জানান। তিনি বলেন, করোনায় সারা বিশ্ব স্থবির হয়ে পড়েছে, বহু মানুষের জীবন চলে যাচ্ছে। করোনার এ অভিশাপ থেকে মুক্তি পেতে হবে। স্বাভাবিক জীবনে ফিরতে হবে। তাই করোনার অভিশাপ থেকে মুক্তির জন্য টিকা নিন। নিজেকে এবং পরিবারকে সুরক্ষিত রাখুন।
অনুষ্ঠানে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ০১ মোঃ আসিফ হোসেন ডন, সিএনজি মাহিন্দ্র মালিক সমিতির সভাপতি রাকিবুল ইসলাম, ময়মনসিংহ চেম্বার অব কমার্সের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট শংকর সাহা, সিটি কর্পোরেশনের কর্মকর্তা কর্মচারীবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।