গফরগাঁওয়ে আওয়ামীলীগ নেতাকে কুপিয়ে জখম

প্রকাশিত: ৮:১৯ অপরাহ্ণ, জুলাই ৩১, ২০২১

গফরগাঁও (ময়মনসিংহ) সংবাদদাতা :
ময়মনসংিহরে গফরগাঁও উপজলোয় পূর্ব শক্রতার জের ধরে রুবেল (৪০) নামে এক আওয়ামীলীগ নেতাকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা।

ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে উপজেলার পাগলা থানার উস্থি ইউনিয়নের কান্দিপাড়া বাজারে। রুবেল লংগাইর ইউনিয়ন আওয়ামীলীগের নেতা ও বাঙালকান্দি গ্রামের সিরাজুল হক মন্ডলের ছেলে।

রুবেলের বাবা সিরাজুল হক মন্ডল জানান, শুক্রবার রাত সাড়ে দশটার দিকে কান্দিপাড়া বাজার থেকে বাড়ি ফেরার পথে কান্দিপাড়া বাজারের কাঠমহল এলাকায় বাঙালকান্দি গ্রামের চিহ্নিত সন্ত্রাসী ফরিদ (৪০), মাহিন (৩০),জজ মিয়া (২৮), রব (২৫),জুনায়েত (১৮), মেজবাহ উদ্দিনের ছেলে স্বপন (৪২),আক্তার (৫৪), বাচ্চু (৪৯), খোকন (৫২) ও মৃত আব্দুর রহিমের ছেলে হায়দার (৩৫) পথ রোধ করে।

সন্ত্রাসীরা রুবেলের মাথায়,ডান হাতের কজি, বাম হাতের বাহুতে ও দুইপায়ে চাপাতি, চাইনীজ কুড়াল ইত্যাদি ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি কুপিয়ে গুরুতর জখম হয়। সন্ত্রাসীরা রুবেলকে মৃত ভেবে রাস্তায় ফেলে রেখে চলে যায়।

স্থানীয়রা আশঙ্কা জনক অবস্থায় রুবেলকে উদ্ধার করে প্রথমে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

লংগাইর ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল আমিন বিপ্লব বলেন, চিহ্নিত সন্ত্রাসীরা এই ঘটনা ঘটিয়েছে। তিনি সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন । পাগলা থানার ওসি মোঃ রাশেদুজ্জামান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।