ধোবাউড়া ব্লাড ডোনার সোসাইটির প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

প্রকাশিত: ৭:২৫ অপরাহ্ণ, আগস্ট ১৭, ২০২১

ধোবাউড়া (ময়মনসিংহ) প্রতিনিধিঃ-
ময়মনসিংহের ধোবাউড়ায় “রক্ত দানেই সৃষ্টি হোক আত্মার বাঁধন” এই স্লোগান কে সামনে রেখে সকল রক্তদাতাদেরকে সম্মাননা প্রদান করে ধোবাউড়া ব্লাড ডোনার সোসাইটি’র প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

গত একবছর পূর্বে নয়জন সমন্বয়কের হাত ধরে ১৭ আগস্ট ২০২০ সালে যাত্রা শুরু করেছিলো ধোবাউড়া ব্লাড ডোনার সোসাইটি। হাঁটি-হাঁটি পা-পা করে ধোবাউড়া ব্লাডডোনার সোসাইটির প্রথম বছর পার হয়ে গিয়েছে। এই একবছরে ব্লাড ডোনার সোসাইটির পক্ষ থেকে বিভিন্ন এলাকার ১৫১ জন মুমূর্ষু রোগীকে রক্ত দেওয়া হয়েছে বলে জানা যায়।

মঙ্গলবার দুপুরে ধোবাউড়া উপজেলা পরিষদ হলরুমে ধোবাউড়া ব্লাড ডোনার সোসাইটির এই প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। এসময় উপস্থিত ছিলেন ধোবাউড়া ব্লাড ডোনার সোসাইটির প্রধান সমন্বয়ক রফিকুল ইসলামের সভাপতিত্বে ধোবাউড়া উপজেলা নির্বাহী অফিসার রাফিকুজ্জামান, ধোবাউড়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি জালাল উদ্দিন সোহাগ, সিনিয়র সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম ইকবাল, মুন্সিরহাট ফাজিল ডিগ্রি মাদ্রাসার আরবি প্রভাষক আলহাজ্ব রইছ উদ্দিন, আলোর মিছিল সমাজ উন্নয়ন মূলক সংগঠনের প্রতিষ্ঠাতা আনিসুর রহমান সোহাগ, ধোবাউড়া ব্লাড ডোনার সোসাইটির সমন্বয়ক ও রক্ত দাতাগণ প্রমুখ।

আমন্ত্রিত অতিথিবৃন্দ তাদের বক্তব্যে সংগঠনের সাথে সম্পৃক্ত সকলকে সাধুবাদ জানিয়ে বলেন পৃথিবীতে রক্ত দানের চেয়ে মহৎ কাজ আর কোনটাই হতে পারে না। ধোবাউড়া ব্লাড ডোনার সোসাইটির সদস্যরা এরকম মহৎ কাজ করে সর্বোচ্চ মানবতার পরিচয় দিয়েছে।