নেত্রকোণার দূর্গাপুরে র‌্যাবের হাতে বিপুল পরিমাণ শুল্কবিহীন পণ্যসহ ৪ চোরাকারবারী আটক

প্রকাশিত: ৮:২২ অপরাহ্ণ, আগস্ট ১৯, ২০২১

স্টাফ রিপোর্টার : র‌্যাপিডএ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১৪, ময়মনসিংহের একটি বিশেষ দল গোপন সংবাদের ভিত্তিতে নেত্রকোণা জেলার দূর্গাপুর থানা এলাকায় অভিয়ান চালিয়ে শুল্ক ফাঁকি দিয়ে বিপুল চুরাচালান জব্দ করেছে।

র‌্যাব জানায় গত ১৮ আগস্ট সাড়ে ৫টার দিকেদূর্গাপুর থানা এলাকায় জনৈক হারুন অর রশিদ টিনসেড গোডাউনের ভিতর অভিযান পরিচালনা করে চোরাচালানের মাধ্যমে শুল্ক ফাঁকি দিয়ে আনা বিপুল পরিমান বিস্কুট, হরলিক্স, চকলেট, চা, শ্যাম্পু, সাবান, পেষ্ট, তেল, ক্রিম ও শন্পাপড়ি জব্দ করা হয়।


এসময় চোরাকারবারি আসামি ১। মোঃ রুবেল (৩২), পিতা-মোঃ লাল মিয়া, সাং-ভবদেবপাড়া, থানা-দূর্গাপুর, জেলা-নেত্রকোনা, ২। মোঃ দেলোয়ার হোসেন ওরফে বিপ্লব (২৩), পিতা- আব্দুল মজিদ, সাং-বেজোর আটি, থানা-দেবভাটা, জেলা-সাতক্ষীরা, এ/পি-ঝিগাতলা মিতালী রোড বাসা নং ২০১, থানা-ধানমন্ডী, জেলা-ঢাকা, ৩। মনিরুল ইসলাম (২৭), পিতা-নুর আলী সরদার, গ্রাম-সাং বাড়িয়া, থানা-দেবহাটা, জেলা-সাতক্ষীরা, এ/পি-সাং-হাসান নগর, রোড নং ০২, বাসা নং ০৩, থানা-কামরাঙ্গির চর, জেলা-ঢাকা, ৪। বিশ্বজিৎ (৪২), পিতা-মৃত অক্ষয় কুমার সাহা, সাং-কুল্লাগড়া, থানা-দূর্গাপুর, জেলা-নেত্রকোনা’দেরকে আটক করা হয়।

আসামীদের দেহ তল্লাশী করে ০৪ টি মোবাইল ফোন জব্দ করা হয়। উদ্ধারকৃত পণ্যের আনুমানিক মূল্য প্রায় ৭৫,০০,০০০(পঁচাত্তর লক্ষ) টাকা। উক্ত বিষয়েধৃত আসামীদের বিরুদ্ধে নেত্রকোণা জেলার দূর্গাপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।