গৌরীপুর চার কিলোমিটার অচল সড়ক সচল করলো যুবকরা!

প্রকাশিত: ৮:১৫ অপরাহ্ণ, আগস্ট ২১, ২০২১

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি :
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ২নং গৌরীপুর ইউনিয়নের শালীহর গ্রামের একটি সড়কের কারণে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। সেই সড়কটিতে যানবাহন চলাচলের জন্য সচল করতে এগিয়ে আসেন গ্রামের যুবকগণ। তাদের আর্থিক সহযোগিতায় রাস্তাটি শনিবার (২১ আগস্ট/২০২১) মেরামত করা হয় এবং যানবাহন চলাচল শুরু করে।

ইউপি মেম্বার সোহেল রানা জানান, শহীদ মধুসূদন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে দিয়ে শালীহর উত্তরপাড়া, বিলপাড়া হয়ে শালীহর চৌরাস্তার মোড় পর্যন্ত প্রায় চার কিলোমিটার রাস্তা মেরামত করা হয়েছে। এতে এ এলাকার প্রায় ৫হাজার মানুষ উপকৃত হবেন।

সরজমিনে দেখা যায়, এলাকার যুবক আর শ্রমিকদের সঙ্গে কাজ করছেন ৩নং ওয়ার্ডের মেম্বার সোহেল রানাও।

এছাড়াও এ কাজে অংশ গ্রহণ করেছেন ও আর্থিক সহযোগিতায় দিয়ে এগিয়ে এসেছেন এস.এম দেলোয়ার হোসেন সাঈদ, কামাল হোসেন কামাল, আব্দুল মোতালেব, মোঃ শফিকুল ইসলাম শফিক, নজরুল ইসলাম, সবুজ মিয়া, আব্দুল্লাহ মিয়া, হাসিব বেগ, আশরাফুল আলম, নূরনবী, আনোয়ার হোসেন, রতন মিয়া, আলামিন, নুরুজ্জামান, ফজলুর রহমান, আব্দুল সাত্তার, মো. হলুদ মুন্সি, কালাচান মিয়া, বাচ্চু মিয়া, মোঃ মিরাজ আলী, মাজহারুল ইসলাম সোহাগ প্রমুখ। সিএনজি চালক আব্দুর রহমান জানান, এ রাস্তা দিয়ে আগে কোনো ভাড়া নিয়ে যেতে চাইতাম না। গর্ত ও কর্দমাক্ত রাস্তায় মাটি ভরাট করায় এখন যাওয়া যাবে।