কেন্দুয়ায় চালককে অজ্ঞান করে অটোরিক্সা চুরির সময় ৩ যুবক আটক

প্রকাশিত: ৭:১১ অপরাহ্ণ, আগস্ট ২৪, ২০২১

কেন্দুয়া ( নেত্রকোনা) প্রতিনিধি :

নেত্রকোনার কেন্দুয়ায় চালককে অজ্ঞান করে ব্যাটারি চালিত (ইজিবাইক)অটোরিক্সা চুরি করে নিয়ে যাওয়ার সময় ৩ যুবকে আটক করে পুলিশে দিয়েছে জনতা।

এ ঘটনাটি মঙ্গলবার বেলা ১১ টার দিকে কেন্দুয়া-আঠারবাড়ি সড়কের মাসকা বাজার এলাকায় ঘটেছে।

আটককৃত হলো,ঈশ্বরগঞ্জ উপজেলার মাছিমপুর গ্রামের আবুল হাশেমের ছেলে রাজিব (২০), লিটন মিয়ার ছেলে জাহাঙ্গীর (১৯) ও রতন মিয়ার ছেলে মামুন (২০)।

সুত্রে জানা গেছে,জেলার মদন উপজেলার লিটন মিয়ার ছেলে অটোচালক হাসানের অটোতে যাত্রী বেসে ওঠে ধৃত যুবকরা। কয়েকটি পথঘুরে হাসানকে নিয়ে যায় আদমপুর-বৈরাটি সড়কে। পরে হাসানকে অজ্ঞান করার বিষয়টি অন্য আরেক অটোচালক টের পেয়ে আরো লোকজনকে জানিয়ে তাদের পিচু নিয়ে মাসকা বাজারে আটক করে থানা পুলিশকে খবর দেন।

খবর পেয়ে জনরোষ থেকে চোরদের উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ। অপরদিকে অজ্ঞান হওয়া অটোচালক হাসানকে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এদিকে অটোচোর ধরার খবর পেয়ে বিকালে চিরাং ইউপির গোপালাশ্রম গ্রামের হাফিজুল ইসলাম নামে ভুক্তভোগী এক অটোচালক থানায় ছুটে আসেন। এসময় সে গণমাধ্যমকর্মীদের জানায়,চলতি মাসের ১১ তারিখে ধৃত চোরেরা যাত্রী বেসে কেন্দুয়া থেকে তাকে কিশোরগঞ্জের তাড়াইল নিয়ে যায়। পরে তাকে অজ্ঞান করে রাস্তার পাশে ফেলে রেখে অটোগাড়ি চুরি করে নিয়ে যায় ওই চোরেরা।

এবিষয়ে কেন্দুয়া থানা ওসি কাজী শাহ নেওয়াজ বলেন, এব্যাপারে মামলা দায়ের প্রস্তুতি চলছে।