জিনের বাদশার প্রতারণায় ফুলপুরের নিখোঁজ ছাত্রী বগুড়ায় উদ্ধার

প্রকাশিত: ৮:৩৩ অপরাহ্ণ, আগস্ট ২৫, ২০২১
মোঃ মিজানুর রহমান আকন্দ (ফুলপুর ,ময়মনসিংহ) :
কথিত জিনের বাদশার প্রতারণার শিকার হওয়া ময়মনসিংহের ফুলপুর উপজেলার এক নিখোঁজ ছাত্রীকে ৮ ঘন্টার মধ্যে বগুড়া থেকে উদ্ধার করেছেন পুলিশ।
জানা যায়, ফুলপুর পৌরসভার দিউ এলাকার এক মাদরাসা ছাত্রীকে (১৬) রোববার রাতে জিনের বাদশা পরিচয়ে মোবাইল ফোনের ০১৮৩২৩৪৯০৬৯ নাম্বার থেকে কথা বলে জানায়, আল্লাহ তোর ভাগ্য খুইল্যা দিছে। তোকে স্বর্ণের চাক্কা দিবো। কোটিপতি বানাবো।
এসব নিতে কথামতো আমার নিকট বগুড়ার দাউদকান্দি চলে আয়। না আসলে তোর পরিবারের সবাইকে ধ্বংস করে দিবো। যাওয়ার বিষয় কাউকে বলতে বা পিছন ফিরে তাকাতে পারবে না। এসব কথা শুনে ছাত্রীটি সোমবার মাদরাসায় যাওয়ার কথা বলে বাড়ি থেকে বেড়িয়ে নিখোঁজ হয়।
এ সময় সে পরিবারের কারো মোবাইল ফোনও রিসিভ করছিল না। এ ব্যাপারে নিখোঁজ ছাত্রীর ভাই ফুলপুর থানায় একটি জিডি করেন। পরে পুলিশ প্রযুক্তি ব্যবহার করে ছাত্রীকে বাহন নামক বাসে ময়মনসিংহ থেকে বগুড়া যাওয়া বিষয়টি নিশ্চিত হন।
ময়মনসিংহ বাস কাউন্টার থেকে নাম্বার সংগ্রহ করে মোবাইলে বিষয়টি চালককে অবহিত করেন। চালক ঐ ছাত্রীকে রাত ৯ টার দিকে বগুড়া জেলার শাজাহানপুর থানায় হস্তান্তর করেন। পরে ফুলপুর থানার পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে নিয়ে আসেন।
ফুলপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন জানান, মোবাইল প্রযুক্তি ব্যবহার করে তাকে উদ্ধার করা হয়েছে। প্রতারককেও গ্রেফতারের চেষ্টা চলছে।