ময়মনসিংহ হরিজন পল্লীতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে সহায়তা প্রদান

প্রকাশিত: ৫:০৭ অপরাহ্ণ, আগস্ট ২৭, ২০২১

স্টাফ রিপোর্টার :

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ১০ নং ওয়ার্ডের হরিজন পল্লীতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে দাঁড়িয়েছেন প্রবাসী সূর্যবিন্দু চৌধুরীসহ তাঁর পরিবারের চাদনী রায় ও রাহুল রায়।

তাদের ব্যক্তিগত অর্থায়নে এবং বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খিৃষ্টান ঐক্য পরিষদ ময়মনসিংহ জেলা শাখার সভাপতি ও জেলা আইনজীবি সমিতির সভাপতি এডভোকেট বিকাশ রায় ও মহানগরের সভাপতি এডভোকেট প্রশান্ত কুমার দাস চন্দন এর উদ্যোগে গত বৃহস্পতিবার (২৬ আগষ্ট) সন্ধায় ক্ষতিগ্রস্ত ১৫ পরিবারকে এক বেলা রাতের খাবার ও ক্ষতিগ্রস্ত বাসিন্দাদের ঘর নির্মানের জন্য ঢেউটিন বিতরণ করেছেন।

উল্লেখ্য গত ২২ আগষ্ট (রবিবার) দুপুরে মহনগরীর ১০ নং ওয়ার্ডের হরিজন পল্লীতে অগ্নিকান্ডের পর বেশ কয়েকটি পরিবারের ঘর ও আসবাবপত্র অগ্নিকান্ডে ক্ষয়ক্ষতি হয়েছে।

এডভোকেট বিকাশ রায় ও প্রশান্ত কুমার দাস চন্দন বলেন, ঘটনাটি জানার পরপরই আমরা দ্রুততম সময়ে ক্ষতিগ্রস্ত মানুষদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। প্রান্তিক জনগোষ্ঠীর মানুষদের বিভিন্ন দুঃখ-দুর্দশায় ইতোপূর্বেও আমরা তাঁদের পাশে থেকেছি, ভবিষ্যতেও থাকবো।

সহায়তা প্রদানকালে উপস্থিত ছিলেন, হিন্দু-বৌদ্ধ-খিৃষ্টান ঐক্য পরিষদ মহানগর শাখার যুবনেতা ত্রিদ্বীপ রায় (বাপ্পা), ময়মনসিংহ প্রেসক্লাবের প্রবীণ সদস্য ও সাপ্তাহিক পরিধি’র ভারপ্রাপ্ত সম্পাদক এবং দৈনিক আজকের খবর পত্রিকার মফস্বল সম্পাদক আবদুস সামাদ আজাদী, দৈনিক স্বদেশ সংবাদ পত্রিকার স্টাফ রিপোর্টার রঞ্জন মজুমদার শিবু, হরিজন পল্লীর হেলা সমাজ পঞ্চায়েত কমিটির চৌধুরী (সভাপতি) বিনোদ হেলা, প্রধান (সাধারণ সম্পাদক) রাজন হেলা, হরিজন যুব সংঘের সভাপতি উত্তম হেলা, সাধারণ সম্পাদক সঞ্জীব হেলাসহ ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যবৃন্দ ।