ধোবাউড়ায় ধোবাউড়া ব্লাড ডোনার সোসাইটি”র সপ্তাহব্যাপী মাস্ক বিতরণ কর্মসূচির উদ্বোধন

প্রকাশিত: ৬:২০ অপরাহ্ণ, আগস্ট ২৯, ২০২১

ধোবাউড়া (ময়মনসিংহ) প্রতিনিধিঃ-
ধোবাউড়ায় “মানবতার কল্যাণই হোক আমাদের অঙ্গীকার” এই স্লোগান কে সামনে রেখে করোনা ভাইরাস (কোভিড-১৯) সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ধোবাউড়া ব্লাড ডোনার সোসাইটি”র পক্ষ থেকে সপ্তাহব্যাপী মাস্ক বিতরণ কর্মসূচির শুভ উদ্বোধন করা হয়েছে।

শনিবার বিকেলে ধোবাউড়া উপজেলার চারুয়াপাড়া বাজারে এই মাস্ক বিতরণ কর্মসূচি শুভ উদ্বোধন করেন ১নং দক্ষিণ মাইজপাড়া ইউপি চেয়ারম্যান মোঃ ফজলুল হক।

এসময় ধোবাউড়া ব্লাড ডোনার সোসাইটির সমন্বয়ক ও সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন। মাস্ক বিতরণ কর্মসূচি উদ্বোধন শেষে ইউপি চেয়ারম্যান মোঃ ফজলুল হক বলেন ধোবাউড়া ব্লাড ডোনার সোসাইটি মুমূর্ষু রুগীদের কে সেচ্ছায় রক্ত দান করছে অবশ্যই এটা মহৎ কাজ, আজকে এই সংগঠনের সাথে মাস্ক বিতরণ কর্মসূচিতে অংশ গ্রহণ করে আমি অত্যন্ত আনন্দিত, পাশাপাশি সংগঠনের সফলতা কামনা করছি।

পরে ১নং দক্ষিণ মাইজপাড়া ইউনিয়নের পুটিমারী বাজার, ফকিরের বাজার এবং চারুয়াপাড়া বাজারে সাধারণ পথচারী ও বাজারস্থ দোকানীদের মাঝে এই মাস্ক বিতরণ করা হয়েছে।

এবিষয়ে ধোবাউড়া ব্লাড ডোনার সোসাইটির সমন্বয়ক শেখ শাহীন আহমেদ (মেম্বার) এবং হাবিবুল্লাহ হাবিব বলেন আমরা ধোবাউড়া ব্লাড ডোনার সোসাইটি”র পক্ষ থেকে সপ্তাহব্যাপী মাস্ক বিতরণ কর্মসূচি শুভ উদ্বোধন করেছি ১নং দক্ষিণ মাইজপাড়া ইউনিয়নে পর্যায়ক্রমে উপজেলার ৭টি ইউনিয়নে আমরা মাস্ক বিতরণ কর্মসূচি বাস্তবায়ন করবো। মানবতার কল্যাণে সব সময় এভাবেই এগিয়ে যাবে ধোবাউড়া ব্লাড ডোনার সোসাইটি ইনশাআল্লাহ।